ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৩২ জনকে নিয়োগ দেবে

4/5 - (1 vote)

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক আজ দৈনিক কালের কন্ঠ পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে চাকরি করতে আগ্রহী তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন।

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন সার্কুলার প্রকাশ করেছে। ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে ০২ টি পদে মোট ৩২ জনকে নিয়োগ দেবে। আগ্রহী পাখিরা অনলাইনে আবেদন করতে পারবে।

ময়মনসিংহ বিভাগীয় বহন কর্মকর্তার কার্যালয় নিয়োগ সার্কুলারটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করা যাবে ১৮ জানুয়ারি ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

তাই আপনার হাতে যথেষ্ট সময় রেখে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। আর হ্যাঁ বাংলাদেশের নিত্য নতুন আপডেট আকর্ষণীয় সরকারি চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না। আরো বিস্তারিত তথ্য নিচে দেখুন।

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে অফিসিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে বাংলাদেশের মধ্যে অন্যান্য আকর্ষণীয় সকল সরকারি চাকরির মধ্যে ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে চাকরিটি অন্যতম।

আর আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিসিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনেই আবেদনটি সম্পন্ন করতে হবে। আপনি চাইলে এই লেখাটি থেকে ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন ইত্যাদি। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

আরো সার্কুলার দেখুন

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তাময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৫ জানুয়ারি ২০২৩
পদ সংখ্যা০২ টি
লোক সংখ্যা৩২ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক কালের কন্ঠ
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার বয়স১৮-৩০ বছর
আবেদনের শুরু তারিখ১৮ জানুয়ারি ২০২৩ সকাল ১০.০০ টা থেকে
আবেদনের শেষ তারিখ১৬ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত
অফিশিয়াল ওয়েবসাইটhttp://forest.mymensingh.gov.bd/
আবেদন করার লিংকনিচে দেখুন

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক কালের কন্ঠঃ ১৫ জানুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৮ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৬ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের লিংকঃ http://dsfc.teletalk.com.bd

আরো দেখুন

ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিনিয়ত আপডেট চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর উপভোগ করুন সকল আকর্ষণীয় চাকরির নিয়োগ সার্কুলার। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকে।

আপনি যদি একজন চাকুরী প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আর হ্যাঁ আপনি চাইলে এই সার্কুলার টি আপনার বন্ধুবান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা সে আর বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap