নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল নোটিশে উল্লেখ করেছে। নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো তাদের http://dgnm.gov.bd/অফিশিয়াল ওয়েবসাইটে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে ২৩ টি পদে মোট ২৮৮ জনকে নিয়োগ দেয়া হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে একটি অধিদপ্তর। এই অধিদপ্তরটি ১৯৭৭ সালে প্রতিষ্ঠিত করা হয়। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি সরকারি চাকরি করতে আগ্রহী বা নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুযোগ। ২০২২ সালে বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি , আবেদন করার বয়স , আবেদন করার শুরুর তারিখ . আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

আরো প্রকাশ হয়েছে

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামনার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২১ এপ্রিল ২০২২
পদ সংখ্যা২৩ টি
লোকসংখ্যা২৮৮ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার বয়সইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ২১ এপ্রিল ২০২২
আবেদন করার শেষ তারিখ১৬ মে ২০২২
অফিশিয়াল ওয়েবসাইটhttp://dgnm.gov.bd/
আবেদন করার লিংকনিচে দেখুন
প্রকাশ সূত্রঅনলাইন

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

download
download 1
download 2
download 3
download 4
নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ : ২১ এপ্রিল ২০২২

আবেদনের শুরুর তারিখ : ২১ এপ্রিল ২০২২

আবেদনের শেষ তারিখ : ১৬ মে ২০২২

আবেদনের লিংক : http://dgnm.teletalk.com.bd

আপনারা যারা নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক তারা উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। আবেদনটি অবশ্যই কর্তৃপক্ষের নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে। আমরা আমাদের ওয়েবসাইটে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইট। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap