বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-১০৬ জনকে নিয়োগ দেবে

4/5 - (3 votes)

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সাম্প্রতিক প্রকাশিত হয়েছে। আপনি কি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন বা বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ সার্কুলার খুঁজছেন? যদি খুজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আপনি চাইলে এই লেখাটি থেকে বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, আবেদন করার জন্য কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার বয়স জানতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন ইত্যাদি।

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে ০২ টি পদে মোট ১০৬ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ১৪ ফেব্রুয়ারি ২০২৩ সকাল ১০.০০ টা হতে ১৩ মার্চ ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত। আপনি যদি আবেদন করতে ইচ্ছুক হন তাহলে আপনার হাতে যথেষ্ট সময় রেখে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে বাংলাদেশের মধ্যে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ে চাকরিটি অন্যতম। নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়া মাত্রই আমরা সেই সার্কুলার টি আপনাদের মাঝে সবার আগে পৌঁছে দেওয়ার চেষ্টা করি। নতুন চাকরির খবর প্রকাশ হওয়া মাত্রই নোটিফিকেশন পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন আর নিত্য নতুন আপডেট চাকরির খবর উপভোগ করুন। আজকের প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি এক নজরে দেখে নিন

নিয়োগকর্তাবিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ১২ ফেব্রুয়ার ২০২৩
পদ সংখ্যা০২ টি
লোক সংখ্যা১০৬ জন
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ১৪ ফেব্রুয়ারি ২০২৩ সকাল ১০.০০ টা হতে
আবেদনের শেষ তারিখ১৩ মার্চ ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
অফিসিয়াল ওয়েবসাইটhttp://forest.tangail.gov.bd

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ১২ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৪ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৩ মার্চ ২০২৩

আবেদনের লিংকঃ http://cfcc.teletalk.com.bd

আরো দেখুন

বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিনিয়ত বাংলাদেশের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। সরকারি কিংবা বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশই হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরমটি পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুবান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা সেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap