বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-post office job circular 2024

3.9/5 - (19 votes)

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সু-খবর। আপনি যদি বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিতির আবেদন প্রার্থী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন।

নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিক আবেদন করতে পারবে। নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে। কর্তৃপক্ষ কর্তৃক যেসকল যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনিও আবেদন করতে পারেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি থেকে বাংলাদেশ পোস্ট অফিস নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার শেষ তারিখ সম্পর্কে জানতে পারবেন। বাংলাদেশ পোস্ট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আপডেট তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নোটিশ প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই অফিশিয়াল নোটিশটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি।

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ ডাক বিভাগের প্রধান পরিষেবাসমূহের মধ্যে রয়েছে দেশীয় ও আন্তর্জাতিক ডাক দ্রব্যাদি গ্রহণ, পরিবহন ও বিলিকরণ, রেজিস্ট্রেশন সেবা, বীমা সেবা ,পার্সেল সেবা সহ বাংলাদেশ ডাক বিভাগ ইত্যাদি সেবা দিয়ে থাকে। আপনি কি সরকারি করতে আগ্রহী? বা বাংলাদেশ ডাক বিভাগে চাকরি করতে চান। যদি চাকরিটি করতে ইচ্ছুক হন তাহলে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করুন। চলমান চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার মাধ্যমে হয়তোবা আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ ডাক বিভাগে চাকরিটি অন্যতম। এই বিভাগটি বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগ দিয়ে থাকেন। আরো বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি দেখতে পারেন। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

আরো প্রকাশ হয়েছে

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাবাংলাদেশ ডাক বিভাগ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১১ অক্টোবর ২০২৩
প্রকাশের সূত্রদৈনিক ইত্তেফাক
পদ সংখ্যা০২ টি
লোক সংখ্যা০২ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার বয়স১৮-৩০ বছর
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ১৬ অক্টোবর ২০২৩ সকাল ১০.০০ টা থেকে
আবেদনের শেষ তারিখ০২ নভেম্বর ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত
অফিশিয়াল ওয়েবসাইটhttp://bdpost.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1

সূত্র, দৈনিক ইত্তেফাক : ১১ অক্টোবর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১৬ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০২ নভেম্বর ২০২৩

আবেদনের লিংক : https://pliwc.teletalk.com.bd

আরো সার্কুলার দেখুন

আবেদন করার পদ্ধতি

আপনি যদি বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক তাহলে উপরে থাকা লিংক এর মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন। সরকারি ও বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া তাই আবেদন করার সময় অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয় এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটিও সম্পন্ন করতে হবে। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটটিতে বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে চান তাহলে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না।

1 thought on “বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-post office job circular 2024”

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap