নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

3/5 - (3 votes)

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে । নিয়োগ বিজ্ঞপ্তিটি ০৬ এপ্রিল ২০২৪ ইং তারিখে দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী? তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে।

তাদের অফিসিয়াল নোটিশে যেসব যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থেকে তাহলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল। বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

নেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

বাংলাদেশের সরকারি মালিকানাধীন একটি বিদ্যুৎ বিতরণ কম্পানির নাম হল নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড। আপনারা যারা নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি বড় সু-খবর। আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হন তাহলে এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। আবেদন করার শুরুর তারিখ ,আবেদন করার শেষ তারিখ সহ নিয়োগ বিজ্ঞপ্তি টি সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি দেখুন।

বিশেষ দ্রষ্টব্য : চাকরি নেওয়ার ক্ষেত্রে সকল প্রকার আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। আর্থিক লেনদেন করবে কোন প্রকার প্রতারিত হবার জন্য স্বাধীন জবস ডটকম কর্তৃপক্ষ কোনভাবেই দায়ী থাকবেনা।

আরও দেখতে পারেন

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৬ এপ্রিল ২০২৪
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা০১ জন
শিক্ষাগত যোগ্যতানিচে থাকা অফিশিয়াল নোটিশে দেখুন
বেতন স্কেল নিচে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার শুরুর তারিখ০৬ এপ্রিল ২০২৪
আবেদন করার শেষ তারিখ৩০ এপ্রিল ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttp://nesco.gov.bd
আবেদন করার লিংক নিচে দেখুন

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B8%E0%A6%95%E0%A7%8B%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, বিডি জবস : ০৬ এপ্রিল ২০২৪

আবেদনের শেষ তারিখ : ৩০ এপ্রিল ২০২৪

আবেদন করার লিংক : https://career.nesco.gov.bd

নতুন সার্কুলার দেখুন

আবেদন করার পদ্ধতি

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করা খুবই সহজ। আপনি যদি আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে থাকা লিঙ্ক টি থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদনটি করার সময় কর্তৃপক্ষের নির্দেশনা মেনে করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়, কারণ ত্রুটিযুক্ত কোন আবেদনপত্র গ্রহণযোগ্য বলে গণ্য হবে না।

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করে দেখতে পারেন ।বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত আপডেট করে থাকি। আরো অন্যান্য চাকরির খবর দেওয়া রয়েছে চাইলে আপনি দেখতে পারেন। এবং এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনার কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিজে থাকা শেয়ার বাটন থাকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap