চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

1/5 - (1 vote)

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ১৪ নভেম্বর ২০২৩ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক তাদের cpa.gov.bd অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়। আপনারা যারা চট্টগ্রাম বন্দরে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত চট্টগ্রাম বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে যেসব বিষয় সম্পর্কে আমরা এই লেখাটিতে তুলে ধরার চেষ্টা করেছি। পদ সংখ্যা, লোক সংখ্যা, আবেদন করার সময়সীমা, আবেদন করার বয়স। আপনি চাইলে এই লেখাটি থেকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি চট্টগ্রাম বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে চট্টগ্রাম বন্দরে চাকরি অন্যতম। তাই আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আর হ্যাঁনতুন নতুন আপডেট চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

আরো প্রকাশ হয়েছে

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামচট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৪ নভেম্বর ২০২৩
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা০২ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ২০ নভেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ০৬ ডিসেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttp://cpa.gov.bd
অনলাইনে আবেদন করার লিংকনিচে দেখুন

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1

সূত্র, অফিসিয়াল ওয়েবসাইট : ১৪ নভেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ২০ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৬ ডিসেম্বর ২০২৩

আবেদনের লিংক : https://jobscpa.org

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে প্রতিনিয়ত ভিজিট করে দেখতে পারেন আমাদের ওয়েবসাইটটি। নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশ হওয়া মাত্রই আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তিটি আপডেট করে থাকি। তাই আপনি যদি বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম ওয়েবসাইটটি। লেখাটিশেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap