কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৫০ জনকে নিয়োগ দেবে

1/5 - (1 vote)

কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Taxes Zone Sylhet Job Circular 2024) প্রকাশিত হয়েছে। আপনারা যারা কর অঞ্চল সিলেট নিয়োগ সার্কুলারটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আমরা এই লেখাটিতে কর অঞ্চল সিলেট নিয়োগ সার্কুলার সম্পর্কে সকল বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। কর অঞ্চল সিলেট নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

কর অঞ্চল সিলেট বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো www.taxeszonesylhet.gov.bd তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। এই নিয়োগ সার্কুলারটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।

কর অঞ্চল সিলেট ০৮ টি পদে মোট ৫০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে আবেদন পত্র গ্রহণ করা হবে না। কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে আবেদন করা যাবে ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে বিকাল ৫.০০ টা পর্যন্ত।

কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি সরকারি চাকরি করতে ইচ্ছুক বা কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে বাংলাদেশের মধ্যে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে কর অঞ্চল সিলেটে চাকরিটি অন্যতম।

আপনি চাইলে এই লেখাটি থেকে কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, অনলাইনে আবেদন করতে পারবেন, আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন, আবেদন করার বয়স সম্পর্কে জানতে পারবেন ইত্যাদি। আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনেই আবেদনটি সম্পূর্ণ করতে হবে। আজকে প্রকাশিত নতুন চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

আরো দেখুন

কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তিটি এক নজরে দেখে নিন

নিয়োগকর্তাকর অঞ্চল সিলেট
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৯ ফেব্রুয়ারি ২০২৩
পদ সংখ্যা০৮ টি
লোকসংখ্যা৫০ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
আবেদন করার বয়সইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ১৫ ফেব্রুয়ারি ২০২৩
আবেদনের শেষ তারিখ২৮ ফেব্রুয়ারি ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.taxeszonesylhet.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

কর অঞ্চল সিলেট নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

সিলেট কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
সিলেট কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
সিলেট কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, অফিসিয়াল ওয়েবসাইট : ০৯ ফেব্রুয়ারি২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১৫ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩

আবেদন করার লিংক : http://syltax.teletalk.com.bd

নতুন সার্কুলার দেখুন

Taxes Zone Sylhet Job Circular 2024

বাংলাদেশের নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে প্রতিনিয়ত ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে সকল সরকারি নিয়োগ সার্কুলার প্রকাশের পাশাপাশি সকল এনজিও নিয়োগ সার্কুলার, সকল প্রাইভেট কোম্পানি নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক নতুন সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুবান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap