জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (5 votes)

জীবন বীমা কর্পোরেশনে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর বললেই চলে। জীবন বীমা কর্পোরেশন বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগে উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

যারা জীবন বীমা কর্পোরেশনে চাকরি করতে আগ্রহী তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি চাইলে এই লেখাটি থেকে জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন , আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন , আবেদনের শেষ তারিখ সম্পর্কে জানতে পারবেন। জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটা শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন। আর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি সরকারি চাকরি বা জীবন বীমা কর্পোরেশনে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটির সম্পন্ন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে।

কর্তৃপক্ষ কর্তৃক যেসব যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনিও এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

আরো প্রকাশ হয়েছে

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামজীবন বীমা কর্পোরেশন
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৯ ফেব্রুয়ারি ২০২৪
জেলানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
পদ সংখ্যা০৫ টি
লোক সংখ্যা১১ জন
প্রকাশ সূত্রআমাদের সময়
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার বয়স১৮-৩০ বছর
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ০৪ মার্চ ২০২৪
আবেদনের শেষ তারিখ৩১ মার্চ ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttp://jbc.gov.bd

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%9C%E0%A7%80%E0%A6%AC%E0%A6%A8%20%E0%A6%AC%E0%A7%80%E0%A6%AE%E0%A6%BE%20%E0%A6%95%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, আমাদের সময় : ২৯ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শুরুর তারিখঃ ০৪ মার্চ ২০২৪

আবেদনের শেষ তারিখ : ৩১ মার্চ ২০২৪

আবেদনের লিংকঃ http://jbc.teletalk.com.bd

আবেদন করার প্রক্রিয়া

সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় খুব সতর্কতার সহিত আবেদন পত্রটি পূরণ করতে হবে । যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে একজন আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করুন। উপরে থাকা লিঙ্ক থেকে আপনি আবেদন করতে পারেন।

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য সকল চলমান সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। এবং প্রতিনিয়ত সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনি চাইলে আরও দেখতে পারেন বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap