পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

3/5 - (1 vote)

পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। যারা সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তাদের জন্য এটি একটি সুখবর বললেই চলে। পরিকল্পনা মন্ত্রণালয় আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে।

আপনি যদি পরিকল্পনা মন্ত্রণালয়ে চাকরি পড়তে আগ্রহী হন তাহলে দেরি না করে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

পরিকল্পনা বিভাগ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে।গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড ০৫ টি পদে মোট ২৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ১৫ নভেম্বর ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ৩০ নভেম্বর ২০২৩ ইং তারিখ বিকাল ৪.০০ টা পর্যন্ত

পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে পরিকল্পনা বিভাগে চাকরিটি অন্যতম। আপনি যদি সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে এই সুযোগটি গ্রহণ করতে পারে। আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। এবং চাকরির খবরটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

আমরা এই লেখাটিতে পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে দেখুন।

আরো প্রকাশ হয়েছে

পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামপরিকল্পনা বিভাগ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৪ নভেম্বর ২০২৩
পদ সংখ্যা০৫ টি
লোকসংখ্যা২৭ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক ইত্তেফাক
আবেদন করার মাধ্যমইমেজে দেখুন
আবেদন করার শুরুর তারিখ১৫ নভেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ৩০ নভেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://plandiv.gov.bd

পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1
পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 020 1
পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 03 1

সূত্র, দৈনিক ইত্তেফাকঃ ১৪ নভেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৫ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩০ নভেম্বর ২০২৩

আবেদনের লিংকঃ http://plandiv.teletalk.com.bd

পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে পরিকল্পনা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরিপ্রার্থী হয় তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখার জন্য ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশ হওয়া মাত্রই আমরা আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। তাই আপডেট চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করে দেখতে পারেন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধব দের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap