তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

3.1/5 - (7 votes)

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আবারো প্রকাশিত হয়েছে । আপনারা যারা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে যেসব বিষয় সম্পর্কে আমরা এই লেখাটিতে তুলে ধরেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, পদ সংখ্যা, লোক সংখ্যা, অফিশিয়াল নোটিশ, আবেদন করার পদ্ধতি, আবেদন করার লিংক, আবেদন করার সময়সীমা, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। যারা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী তারা লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আর বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রতিনিয়ত আপডেট পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ জব সার্কুলার খুঁজছেন বা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে যা কর্তৃপক্ষ কর্তৃক অফিশিয়াল নোটিশে উল্লেখ করা হয়েছে। ২০২২ সালে বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে চাকরিটি অন্যতম।

আপনারা যারা সরকারি চাকরি করে নিজের ক্যারিয়ার গড়তে চান তারা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার মাধ্যমে চাকরি নিয়ে আপনার ক্যারিয়ার গড়তে পারেন। আপনি চাইলে এই লেখাটি থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন। আর আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে। এবং নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি এক নজরে দেখে নিন

নিয়োগকর্তাতথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৮ নভেম্বর ২০২৩
পদ সংখ্যা১৬ টি
লোক সংখ্যা২৬ জন
প্রকাশ সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার বয়স১৮-৩০ বছর(মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী কোটায় ৩২ বছর)
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ২৬ নভেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ২৪ ডিসেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.moi.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

আরো প্রকাশ হয়েছে

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 02 1
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 03 1

সূত্র, অফিসিয়াল ওয়েবসাইটঃ ১৮ নভেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ২৬ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৪ ডিসেম্বর ২০২৩

আবেদনের লিংকঃ http://pib.teletalk.com.bd

আবেদন করার পদ্ধতি

যারা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক তারা উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন। আবেদনটি অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে। সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া তাইু আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরমটি পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। আর আবেদনের সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে।

বিশেষ দ্রষ্টব্য : সকল চাকরি নেওয়ার ক্ষেত্রে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। যদি কোন প্রকার আর্থিক লেনদেন করে কোন প্রকার প্রতারিত হন তাহলে এর জন্য স্বাধীন জবস ডটকম কোনভাবেই দায়ী থাকবেনা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকে আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আমরা আমাদের ওয়েবসাইটের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়সহ বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আপনি চাইলে আরও দেখতে পারেন সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

1 thought on “তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap