বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২(বিশেষ পেশা)

4.1/5 - (10 votes)

বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ প্রকাশিত হয়েছে। আপনারা যারা বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ নিয়োগ সার্কুলারটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। আমরা এই লেখাটিতে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ সম্পর্কে সকল বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ সার্কুলারটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহবান করা হচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে এস এম এস ও অনলাইনে আবেদন করা যাবে। অনলাইনে আবেদন করা যাবে ০১ মার্চ ২০২৩ ইং তারিখ হতে ২০ মার্চ ২০২৩ ইং তারিখ পর্যন্ত। তাই আপনি যদি সৈনিক পদে যোগ দিতে আগ্রহী হন নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২-২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারিত তথ্য তুলে ধরে থাকি। আপনি চাইলে এই লেখাটি থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ সারকুলারটির অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন করার লিংক দেখতে পারবেন, আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার বয়স, শারীরিক যোগ্যতা ইত্যাদি সকল বিষয় সম্পর্কে জানতে পারবেন।

বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে সৈনিক পদে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করু

বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ সার্কুলারটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তাবাংলাদেশ সেনাবাহিনী
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ২৭ ফেব্রুয়ারি ২০২৩
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
প্রকাশ সূত্র দৈনিক ইত্তেফাক
আবেদন করার মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ০১ মার্চ ২০২৩
আবেদনের শেষ তারিখ২০ মার্চ ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.army.mil.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২ অফিসিয়াল নোটিশ

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২৩ সার্কুলার
বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২
বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২৩ সার্কুলার
বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ ২০২৩ সার্কুলার
বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২

সূত্র, দৈনিক ইত্তেফাকঃ ২০ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ০১ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২০ মার্চ ২০২৩

আবেদনের লিংকঃ https://joinbangladesharmy.army.mil.bd/

আরো দেখুন

বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ট্রেড-২

সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে প্রতিনিয়ত ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আপনি যদি নতুন সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই নোটিফিকেশন পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন। এবং প্রতিনিয়ত নিত্য নতুন খবর উপভোগ করুন। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর হ্যাঁ আপনি চাইলে এই সার্কুলারটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটি শেয়ার করার মাধ্যমে হয়তো বা কারো বেকারত্ব জীবনটি সরকারি চাকরিরময় হয়ে উঠবে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap