বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৪০ জনকে নিয়োগ দেবে

Rate this post

বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশিত হয়েছে। বাংলাদেশের সকল শিক্ষিত বেকারত্ব নাগরিকদের মাঝে আমরা নিত্যনতুন আজকের চাকরির খবর তুলে ধরি। আজ আবারো একটি নতুন সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপনাদের মাঝে তুলে ধরেছি। বন সংরক্ষকের কার্যালয়ে বিভিন্ন সময় শূন্যপদ পূরণের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো দৈনিক ইত্তেফাক পত্রিকায় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বন সংরক্ষকের কার্যালয়ে ০১ টি পদে মোট ৪০ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে চাকরির জন্য আবেদন করতে পারবে। আবেদনটি অবশ্যই ১৬ মার্চ ২০২৩ তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে। আমরা জব সার্কুলার মত বন সংরক্ষকের কার্যালয় জব সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

আপনি চাইলে এই লেখাটি থেকে বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করার লিংক দেখতে পারবেন ইত্যাদি।

বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি সরকারি চাকরি করতে ইচ্ছুক বা বন সংরক্ষকের কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক অফিশিয়াল নোটিশে উল্লেখ করেছে।

আর বাংলাদেশের নিত্য নতুন আপডেট চাকরির খবর পেতে প্রতিনিয়ত ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার বয়স, বেতন স্কেল ইত্যাদি নিয়োগ সংক্রান্ত তথ্য নিচে তুলে ধরা হলো।

আপনারা দেখতে পারেন

বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি এক নজরে দেখে নিন

নিয়োগকর্তাবন সংরক্ষকের কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৫ ফেব্রুয়ারি ২০২৩
প্রকাশ সূত্রঅনলাইন
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা৪০ জন
আবেদন করার বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমডাকযোগে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১৬ মার্চ ২০২৩
বেতন স্কেলঅফিশিয়াল নোটিশ দেখুন

বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ১৫ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৬ মার্চ ২০২৩

আবেদন ফরম ডাউনলোড লিংকঃ http://www.bforest.gov.bd

আরো দেখুন

বন সংরক্ষকের কার্যালয় জব সার্কুলার ২০২৪

সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে এবং কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় প্রেরণ করতে হবে। আপনি যদি বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আপনি চাইলে আরও দেখতে পারেন বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আরো প্রকাশ করে থাকি বাংলাদেশের সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটি শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো বেকারত্ব জীবনটি চাকরি ময় হয়ে উঠবে। তাই এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধবদের মাঠে খুব শীঘ্রই শেয়ার করে দিন। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap