পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩-বিস্তারিত এখানে দেখুন

1/5 - (1 vote)

পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিকে পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩ সম্পর্কে সকল বিস্তারিত তথ্য প্রকাশ করে থাকি। পরিবার পরিকল্পনা অধিদপ্তর পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩ খুব শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে। পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশ হওয়া মাত্রই আমাদের ওয়েবসাইট থেকে পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩ দেখতে পারবেন।

পরিবার কল্যাণ পরিদর্শিকা এমসিকিউ লিখিত পরীক্ষা গত ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে বিকাল ৩.০০ টায় অনুষ্ঠিত হয়েছে। সেই পরীক্ষার ফলাফল খুব শীঘ্রই প্রকাশ হবে। পরিবার কল্যাণ পরিদর্শিকা পরীক্ষা ৪৬ টি জেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়েছে। পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট এডমিট কার্ড ডাউনলোড সহ সকল বিস্তারিত তথ্য জানতে পারবেন।

পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩

নিয়োগকর্তাপরিবার পরিকল্পনা অধিদপ্তর
পদের নামপরিবার কল্যাণ পরিদর্শিকা
চাকরির ধরনফার্মাসিটিক্যাল চাকরি
পদ সংখ্যা০১
লোক সংখ্যা১০৮০ জন
লিখিত পরীক্ষার সময়১৮ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ৩.০০ টা
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
অফিশিয়াল ওয়েবসাইhttps://dgfp.gov.bd/ এবং http://dgfp.teletalk.com.bd/

পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩

পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩
পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আরো দেখুন

পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩

পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩ দেখতে ভিজিট করুন https://dgfp.gov.bd/এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশ ও মাত্রই আপনারা উপরে থাকা ওয়েবসাইটটি ভিজিট করে পরিবার কল্যাণ পরিদর্শিকা রেজাল্ট ২০২৩ দেখতে পারবেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার ফলাফল, পরীক্ষার সময়সূচি ইত্যাদি তথ্য প্রকাশ করে থাকি। প্রতিনিয়ত আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটি।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap