গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-০৯ টি শূন্য পদ সংখ্যা

4/5 - (1 vote)

গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারও বিডি জবস ওয়েবসাইটে নতুন সার্কুলার প্রকাশ করেছে। এই সার্কুলারটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কে সকল বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড ০৯ টি পদে জনবল নিয়োগ দেওয়ার ইচ্ছা পোষণ করেছে। আপনারা যারা প্রাইভেট চাকরি করতে আগ্রহী তারা গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলারটিতে আবেদন করতে পারেন।গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলারটিতে আবেদন করা যাবে ১০ মার্চ ২০২৩ ইং তারিখ পর্যন্ত।

গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনেই আবেদনটি সম্পূর্ণ করতে হবে।

আপনি চাইলে এই লেখাটি থেকে গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, পদ সংখ্যা জানতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন ইত্যাদি। আজকে প্রকাশিত নতুন সার্কুলার দেখতে এখানে ক্লিক করুন

আরো দেখুন

গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখে নিন

নিয়োগকর্তাগ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২২ ফেব্রুয়ারি ২০২৩
পদ সংখ্যা০৯ টি
লোক সংখ্যা–জন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
প্রকাশ সূত্রবিডি জবস
আবেদন করার বয়সইমেজে দেখুন
শিক্ষাগত যোগ্যতাঅফিসিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১০ মার্চ ২০২৩

গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বিডি জবস : ২২ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১০ মার্চ ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

গ্লোব কেমিক্যালস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে প্রতিনিয়ত ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap