দাখিল পরীক্ষার রুটিন ২০২৪-পিডিএফ ফাইল সহ

3.5/5 - (2 votes)

দাখিল পরীক্ষার নতুন রুটিন ২০২৪ প্রকাশিত হয়েছে। শিক্ষা বোর্ড হতে ২০ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে অবশেষে প্রকাশিত হলো দাখিল পরীক্ষার রুটিন। ৩০ এপ্রিল ২০২৩ ইং তারিখে শুরু হতে যাচ্ছে এসএসসি দাখিল পরীক্ষা। আমরা এই লেখাটিতে দাখিল পরীক্ষার রুটিন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি চাইলে এই লেখাটি থেকে এসএসসি দাখিল পরীক্ষার রুটিন ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারেন।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে দাখিল পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে। এবার দাখিল পরীক্ষা পূর্ণাঙ্গ সিলেবাসে পরীক্ষা নেওয়া হবে।। পরীক্ষা শুরু হবে সকাল ১০ : ০০ এবং পরীক্ষা শেষ হবে ১:০০ টায় । পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে পরীক্ষার হলে উপস্থিত হতে হবে। এসএসসি দাখিল পরীক্ষার রুটিন ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো

দাখিল পরীক্ষার সময়সূচী ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি দাখিল পরীক্ষার রুটিন ২০২৪ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে দাখিল পরীক্ষার রুটিন প্রকাশ করে থাকি। নিচে থাকা পরীক্ষার রুটিন পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করতে পারেন। দাখিল পরীক্ষার রুটিন সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে টেবিল আকারে তুলে ধরা হলো।

পরীক্ষা শুরুর সময় : সকাল ১০ :০০ হতে ১:০০ টা পর্যন্ত

আরও বিস্তারিত তথ্য নিচে দাখিল পরীক্ষার রুটিনে দেখুন

দাখিল পরীক্ষার রুটিন ২০২৩

দাখিল পরীক্ষার সময়সূচী ২০২৩ 1
দাখিল পরীক্ষার সময়সূচী ২০২৩ ১ 1

প্রকাশের তারিখ : ২০ ফেব্রুয়ারি ২০২৩

পিডিএফ ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

দাখিল পরীক্ষার রুটিন ২০২৪

আপনি দেখতে পারেন এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪

দাখিল পরীক্ষার রুটিন ২০২৪ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য উপরে থাকা পরীক্ষার রুটিন থেকে জানতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে দাখিল পরীক্ষার রুটিন সহ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করে থাকি। শিক্ষা বোর্ড হতে কোন নোটিশ প্রকাশিত হলে আমরা সেটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। এসএসসি পরীক্ষার রুটিন সম্পর্কে আরও আপডেট নতুন খবর পেতে আমাদের সাথেই থাকুন। আপনি চাইলে আপনার বন্ধুবান্ধবদের মাঝে এই পরীক্ষার রুটিনটি শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap