এ্যাডো এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-১১২ জনকে নিয়োগ দেবে

1/5 - (1 vote)

এ্যাডো এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনি কি এনজিওতে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে এ্যাডো এনজিও নিয়োগ সার্কুলার টিতে আবেদন করতে পারেন। বাংলাদেশের মধ্যে অন্যান্য আকর্ষণীয় চাকরির মধ্যেএ্যাডো এনজিওতে (পিকেএসএফ নিয়োগ সার্কুলার) অন্যান্য প্রাইভেট এনজিও চাকরির মধ্যে অন্যতম।

এ্যাডো এনজিও তে ০৬ টি পদে মোট ১১২ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের ১৯ জানুয়ারি ২০২৩ ইং তারিখের মধ্যে ডাকযোগে/সরাসরি আবেদনটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় ব্যায়াম করতে হবে প্রেরণ করতে হবে। আবেদন করার ঠিকানা নিচে অফিশিয়াল নোটিশ দেখুন।

এ্যাডো এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের চাকরির খবর আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর উপভোগ করুন নিত্যনতুন সকল আপডেট চাকরির খবর।

আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরু তারিখ, আবেদন করার শেষ তারিখ, অফিশিয়াল নোটিশ, পদের নাম সমূহ, বেতন স্কেল ইত্যাদি সকল তথ্য নিচে সংক্ষেপে তুলে ধরা হলো। আপনি চাইলে এক পলকে সকল তথ্য নিচে দেখে নিতে পারেন।

বিশেষ দ্রষ্টব্য: আমরা আপনাদেরকে উৎসাহিত করে থাকি প্রত্যেকটা চাকরিতে আবেদন করার ক্ষেত্রে অবশ্যই সেই প্রতিষ্ঠান সম্পর্কে যথেষ্ট পরিমাণ যাচাই-বাছাই খোঁজখবর নিয়ে আবেদন করুন। কারণ বর্তমান সময়ে বিভিন্ন প্রতারক চক্র অনলাইনে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। তাই আমরা আপনাদেরকে উৎসাহিত করছি আবেদন করার ক্ষেত্রে খুব সর্তকতা অবলম্বন করে আবেদন করুন। এবং চাকরি নেওয়ার ক্ষেত্রে সকল প্রকার আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। কোন প্রকার আর্থিক লেনদেন করে প্রতারিত হলে এর জন্য স্বাধীন জবস ডটকম কর্তৃপক্ষ কোনভাবেই দায়ী থাকবেনা।

আরও দেখতে পারেন

এ্যাডো এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

প্রতিষ্ঠানের নামএ্যাডো এনজিও
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ১৪ ডিসেম্বর ২০২২
পদ সংখ্যা০৬ টি
লোক সংখ্যা১১২ জন
প্রকাশ সূত্রঅনলাইন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ১৯ জানুয়ারি ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.ahdobd.org

এ্যাডো এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

এ্যাডো এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
এ্যাডো এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ১৪ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ তারিখ : ১৯ জানুয়ারি ২০২৩

আরো দেখুন

পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি মহাসমারোহে আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। প্রতিনিয়ত নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন। আর আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধব কাছে লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap