ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

4.4/5 - (12 votes)

ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশের একটি সুনামধন্য ঔষধ কোম্পানি। এই কোম্পানিটি মূল লক্ষ্যই হলো ঔষধ সরবরাহ করা। ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা যারা ড্রাগ ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারবেন। ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড জব বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে। আপনারা যারা ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক তারা খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি ড্রাগ ইন্টার্নেশনাল নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমান সময়ে অন্যান্য কোম্পানি চাকরির মধ্যে ড্রাগ ইন্টার্নেশনাল কম্পানি চাকরিটি অন্যতম।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী আপনার পছন্দের পদটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ .আবেদন করার শেষ তারিখ .আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আরও দেখতে পারেন

ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০১ মে ২০২৪
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে/সরাসরি সাক্ষাৎ
পদ সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যাইমেজে দেখুন
প্রকাশ সূত্রবিডি জবস
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ/সাক্ষাৎকারের তারিখ০৪ মে ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটwww.drug-international.com

ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%A1%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%97%20%E0%A6%87%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%B6%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%B2%20%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%9F%E0%A7%87%E0%A6%A1%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, বিডি জবস : ০১ মে ২০২৪

সাক্ষাৎকারের তারিখ : ০৪ মে ২০২৪

আরো দেখুন

Drug International Limited job circular 2024

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে ড্রাগ ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকে। আর আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটের আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap