শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ ২০২৪ সার্কুলার

3/5 - (1 vote)

শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ ২০২৪ সার্কুলার কর্তৃপক্ষ কর্তৃক আজ ১৩ জুন ২০২৩ ইং তারিখ দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ ২০২৪ সার্কুলারটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই সুযোগটি নিতে পারেন। শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ সার্কুলার সংক্রান্ত সকল আপডেট তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন জব সার্কুলার প্রকাশ ও আমারই আমরা সেই সার্কুলারটি দের মাঝে পৌঁছে দেওয়ার চেষ্টা করি।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি চাকরির খবর প্রকাশ করে থাকে। আমরা আরো প্রকাশ করে থাকি সকল প্রাইভেট কোম্পানি চাকরির খবর, সকল ফার্মাসিটিক্যাল চাকরির খবর, সকল ব্যাংক চাকরির খবর, সকল এনজিও চাকরির খবর। আমরা আপনাদের মাঝে শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ ২০২৪ সার্কুলারটি খুব সহজভাবে উপস্থাপনার চেষ্টা করেছি। যাতে আপনারা খুব সহজেই সার্কুলারটি সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিতে পারেন।

আপনি এই লেখাটি থেকে যেসব তথ্য জানতে পারবেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার পদ্ধতি, আবেদন করার সময়সীমা, আবেদন করার বয়স, বেতন স্কেল, পদ সংখ্যা, পদের নাম সমূহ ইত্যাদি। আপনি চাইলে এই লেখাটির মাধ্যমে শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন। আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন।

শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ ২০২৪ সার্কুলার

শ্রম আপিল ট্রাইব্যুনাল বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। শ্রম আপিল ট্রাইব্যুনাল ০৪ টি পদে মোট ০৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে/সরাসরি আবেদন করতে পারবে। ডাকযোগে/সরাসরি আবেদন করা যাবে ১৩ জুন ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ০২ জুলাই ২০২৩ ইং তারিখ অফিস চলাকালীন সময় পর্যন্ত

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। বাংলাদেশের মধ্যে বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে শ্রম আপিল ট্রাইব্যুনালে চাকরিটি অন্যতম।

এক পলকে দেখে নিন শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য

নিয়োগকর্তাশ্রম আপিল ট্রাইব্যুনাল
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৩ জুন ২০২৩
পদ সংখ্যা০৪ টি
লোক সংখ্যা০৫ জন
প্রকাশ সূত্রদৈনিক সমকাল
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০২ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://lat.portal.gov.bd
আবেদনের লিংকনিচে দেখুন

শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

শ্রম আপিল ট্রাইব্যুনাল নিয়োগ ২০২৩ সার্কুলার 1

সূত্র, দৈনিক সমকাল : ১৩ জুন ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০২ জুলাই ২০২৩

এছাড়া আরো দেখুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap