নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ ২০২৪-North West Power Generation Company Limited Job Circular 2024

Rate this post

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (North West Power Generation Company Limited Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি ১৬ মে ২০২৩ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন।

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। কর্তৃপক্ষ কর্তৃক যেসব যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনিও আবেদন করতে পাবেন। আমরা অন্যন্য নিয়োগ বিজ্ঞপ্তির মত নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত ভালোভাবে পড়ুর।

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বাংলাদেশের অন্যন্য চাকরির মধ্যে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি চাকরিটি অন্যতম। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

আপনি যদি একটি সরকারি চাকরি করার মাধ্যমে ক্যারিয়ার গড়তে চান তাহলে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার মাধ্যম এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলো।

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তানর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৬ মে ২০২৩
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা ০১ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখন
প্রকাশের সূত্রদৈনিক ইত্তেফাক
আবেদন করার মাধ্যম সরাসরি/ডাকযোগে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৫ জুন ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট www.nwpgcl.org.bd

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্র, দৈনিক ইত্তেফাক : ১৬ মে ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৫ জুন ২০২৩

আরো দেখুন

North-West Power Generation Job Circular 2024

আমরা আমাদের ওয়েবসাইটে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোস্পানি নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে চান তাহলে ভিজিট করুন স্বাধীন জবস ডট কম এই ওয়েবসাইটটি ভিজিট করুন।

এবং এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনি চাইলে আপনার বন্ধুদের মাঝে শিয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap