একাধিক পদে লোক নিয়োগ দেবে মিলেনিয়াম স্পেশালাইজড হাসপাতাল লিমিটেড

Rate this post

মিলেনিয়াম স্পেশালাইজড হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (millennium specialized hospital job circular 2023 প্রকাশিত হয়েছে। আপনারা যারা হাসপাতালে চাকরি করতে আগ্রহী বা মিলিনিয়াম স্পেশালাইজড হাসপাতালে চাকরি করতে ইচ্ছুক তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদনটি অবশ্যই ২৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখের মধ্যে সম্পূর্ণ করতে হবে।

মিলেনিয়াম স্পেশালাইজড হাসপাতাল লিমিটেড ০৬ টি পদে জনবল নিয়োগ দেওয়ার ইচ্ছা পোষণ করেছে। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত মিলেনিয়ার স্পেশালাইজড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার সময়সীমা, আবেদন করার পদ্ধতি, পদের নাম সমূহ ইত্যাদি।

মিলেনিয়াম স্পেশালাইজড হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় প্রাইভেট চাকরির মধ্যে মিলেনিয়াম স্পেশালাইজড হাসপাতাল লিমিটেডে চাকরিটি অন্যতম। তাই নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর আবেদনটি অবশ্যই অফিশিয়াল নোটিশ থাকা ঠিকানায় সঠিক সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

আপনি চাইলে আরও সার্কুলার দেখতে পারেন

মিলিনিয়াম স্পেশালাইজ্ড হাসপাতাল লিমিটেড সার্কুলারটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তামিলিনিয়াম স্পেশালাইজ্ড হাসপাতাল লিমিটেড
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ১২ ডিসেম্বর ২০২২
পদ সংখ্যা ০৬ টি
লোক সংখ্যা অনির্দিষ্ট
প্রকাশ সূত্র বাংলাদেশ প্রতিদিন
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম নিচে দেখুন
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ২৫ ডিসেম্বর ২০২২
অফিশিয়াল ওয়েবসাইটhttps://mshlbd.com/

মিলিনিয়াম স্পেশালাইজ্ড হাসপাতাল লিমিটেড সার্কুলারের অফিশিয়াল নোটিশ

মিলেনিয়াম স্পেশালাইজড হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
মিলেনিয়াম স্পেশালাইজড হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ১২ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ তারিখ : ২৫ ডিসেম্বর ২০২২

আরো দেখুন

millennium specialized hospital job circular 2023

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন। আর উপভোগ করুন বাংলাদেশের সকল আপডেট চাকরির খবর।

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা চলমান সকল প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন, আরও দেখতে পারেন সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আরো প্রকাশ করে থাকি বাংলাদেশের সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যাল নিয়োগ বিজ্ঞপ্তি। শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap