অষ্টম শ্রেণি পাশে পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে চাকরির সুযোগ

Rate this post

আপনি কি পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় চাকরি করতে আগ্রহী বা পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আমরা এই লেখাটিতে পটুয়াখালী জেলা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনগণের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি চাইলে এই লেখাটি থেকে পটুয়াখালী জেলা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন, পদ সংখ্যা জানতে পারবেন, পদের নাম সমূহ জানতে পারবেন।

পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকে। আমরা এই লেখাটিতে পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ।

পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে ০৩ টি পদে ০৫ জনকে নিয়োগ দেবে। আবেদনটি ০৭ নভেম্বর ২০২২ ইং তারিখ অফিস চলাকালীন সময়ে সরাসরি অথবা ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়।

আপনি চাইলে দেখতে পারেন

পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাপটুয়াখালী জেলা জজ এর কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২০ অক্টোবর ২০২২
পদ সংখ্যা০৩ টি
লোক সংখ্যা০৫ জন
প্রকাশ সূত্রযায়যায়দিন
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণী পাস
আবেদন করার মাধ্যমসরাসরি/ডাকযোগে
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৭ নভেম্বর ২০২২

পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

image
পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সূত্র, যায়যায়দিন : ২০ অক্টোবর ২০২২

আবেদনের শেষ তারিখ : ০৭ নভেম্বর ২০২২

আবেদন ফরম ডাউনলোড লিংক : https://mopa.gov.bd/

আরো দেখুন

প্রতিনিয়ত আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ মাদ্রাসায় নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap