রেলওয়ে গেটম্যান পদে নিয়োগ ২০২৪ (শূন্য পদ সংখ্যা- ১,৫০৫)

3.3/5 - (3 votes)

রেলওয়ে গেটম্যান পদে নিয়োগ ২০২৪ সার্কুলার কর্তৃপক্ষ কর্তৃক আজ ১১ মে ২০২৩ ইং তারিখ তাদের https://railway.gov.bd/ অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। আপনারা যারা প্রধান সংকেত ও টেলি যোগাযোগ প্রকৌশলী এর দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তারা সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে রেলওয়ে গেটম্যান পদে নিয়োগ ২০২৩ সার্কুলার সম্পর্কে সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আপনি জেনে আনন্দিত হবেন যে আপনি চাইলে এই লেখাটি থেকে রেলওয়ে গেটম্যান পদে নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, অফিশিয়াল নোটিশ পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবে ইত্যাদি।

রেলওয়ে গেটম্যান পদে ০১ টি পদে মোট ১৫০৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে চাকরির জন্য আবেদন করতে পারবে। ডাকযোগে আবেদন করা যাবে ১৪ মে ২০২৩ ইং তারিখ হতে ৩১ মে ২০২৩ অফিস চলাকালীন সময় পর্যন্ত। আবেদন করার পূর্বে নিচে থাকা অফিসিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ুন এবং অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা গুলি অনুসরণ করে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। রেলওয়ে গেইটকিপার/গেটম্যান পদে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি কবে সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রতিনিয়ত প্রকাশ করে থাকে। এই জব সার্কুলার টিকে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে। তাই নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।আগ্রহী প্রার্থীদের রেলওয়ে গেটম্যান পদে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আজকে প্রকাশিত নতুন চাকরির সার্কুলার দেখতে এখানে ক্লিক করুন

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

সার সংক্ষেপ

রেলওয়ে গেইটকিপার/গেটম্যান পদে নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তাবাংলাদেশ রেলওয়ে
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১১ মে ২০২৩
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা১,৫০৫ জন
প্রকাশ সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
শিক্ষাগত যোগ্যতানিচে দেখুন অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমডাকযোগে
আবেদন করার বয়স১৮-৩০ বছর
আবেদন করার শুরুর তারিখ১৪ মে ২০২৩ সকাল ১০.০০ টা হতে
আবেদন করার শেষ তারিখ৩১ মে ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.railway.gov.bd
আবেদন করার লিংক নিচে দেখুন

রেলওয়ে গেটম্যান পদে নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 1
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1

সূত্র, অফিসিয়াল ওয়েবসাইট : ১১ মে ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১৪ মে ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩১ মে ২০২৩

পিডিএফ ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

আজকে প্রকাশিত চাকরির খবর দেখুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap