মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

4.4/5 - (7 votes)

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (MOFL Job Circular 2024) প্রকাশিত হয়েছে। আপনারা যারা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান কারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একই স্বায়ত্তশাসিত মন্ত্রণালয়। এটি ১২ জানুয়ারি ১৯৭২ সালে প্রতিষ্ঠা করা হয়। এই মন্ত্রণালয় বাংলাদেশের মৎস্য সম্পদ ও প্রাণিসম্পদ নিয়ে কাজ করে থাকে। এই মন্ত্রণালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

আমরা এই লেখাটিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে চাকরি করতে আগ্রহী ? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় চাকরিটি অন্যতম। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ , অফিশিয়াল নোটিশ এবং আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

বিশেষ দ্রষ্টব্য : চাকরি নেওয়ার ক্ষেত্রে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। যদি কোন প্রকার আর্থিক লেনদেন করে প্রতারিত হন তাহলে স্বাধীন জবস ডটকম কর্তৃপক্ষ কোনভাবেই এর দায়ভার গ্রহণ করবে না।

আরও দেখতে পারেন

মৎস্যও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৫ ফেব্রুয়ারি ২০২৪
পদ সংখ্যা২৪ টি
লোকসংখ্যা— জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক সমকাল
আবেদন করার শুরুর তারিখ১৫ ফেব্রুয়ারি ২০২৪
আবেদন করার শেষ তারিখ০৬ মার্চ ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttps://mofl.gov.bd
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ডাকযোগে/কোরিয়া সার্ভিস

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%AE%E0%A7%8E%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%AF%20%E0%A6%93%20%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%A3%E0%A6%BF%E0%A6%B8%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AA%E0%A6%A6%20%E0%A6%AE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A3%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, দৈনিক সমকাল : ১৫ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শুরুর তারিখঃ১৫ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শেষ তারিখ : ০৬ মার্চ ২০২৪

নতুন সার্কুলার দেখুন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনারা যারা প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও সরকারি চাকরির খবর পেতে আগ্রহী তারা ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আপডেট করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি।

আপডেট নতুন চাকরির খবর পেতে স্বাধীন জবস এর সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap