ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩

5/5 - (1 vote)

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনি কি ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং বিভিন্ন পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক ফলাফল প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই অফিশিয়াল নোটিশটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকে। আপনি চাইলে এই লেখাটি থেকে ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার ফলাফল এর অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন।

বাংলাদেশ ফায়ার সার্ভিসে বিভিন্ন সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে এবং সেই নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন ফলাফল প্রকাশ করেছে। ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আমরা এই লেখাটিতে ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল সহ পরীক্ষার সময়সূচি প্রকাশ করে থাকি। আপনি যদি ফায়ার সার্ভিস মৌখিক পরীক্ষার সময়সূচি সম্পর্কে আপডেট তথ্য পেতে আগ্রহী হন তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। পরীক্ষার সময়সূচি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আরো দেখুন

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩

প্রকাশের তারিখ১৪ আগস্ট ২০২৩
পরীক্ষা শুরুর তারিখ=————–=
পরীক্ষার শেষ তারিখ=——————=
অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.fireservice.gov.bd/
ফলাফল ডাউনলোড করার লিংকনিচে দেখুন

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল অফিশিয়াল নোটিশ

2023 08 13 14 13 43afa7ab0c6158bc0bbd4ca0f41b2f85 page 004 1
2023 08 13 14 13 43afa7ab0c6158bc0bbd4ca0f41b2f85 page 005 1

আপনি সবগুলো পেজ দেখতে পিডিএফ ডাউনলোড করুন আমরা শুধুমাত্র দুইটি পাতা তুলে ধরেছি সর্বমোট ২০ টি পাতা রয়েছে। সবগুলো পাতা তুলে ধরা সম্ভব হয়নি আপনি পিডিএফ ডাউনলোড করে আর বাকি পাতা গুলো দেখুন।

পিডিএফ ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

সূত্র, অফিশিয়াল ওয়েবসাইট : ১৩ আগস্ট ২০২৩

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap