নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-NDC job circular 2024

Rate this post

নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর। যারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি মত নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিসিয়াল নোটিশটি দেখুন।

নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নটরডেম কলেজ এর সংক্ষিপ্ত নাম হল এডিসি। নটরডেম কলেজটি বাংলাদেশের রাজধানী ঢাকায় অবস্থিত পবিত্র করুশ সন্ন্যাস সংঘের ধর্মযাজকদের দ্বারা প্রতিষ্ঠিত ও পরিচালিত একটি উচ্চ মাধ্যমিক ও স্নাতক শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে নিয়োগ দিয়ে থাকে। আপনারা যারা এই প্রতিষ্ঠানটিতে চাকরি করতে আগ্রহী তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আরও দেখতে পারেন >>> বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম নটরডেম কলেজ
চাকরির ধরন বেসরকারি চাকরি
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশের তারিখ২৪ নভেম্বর ২০২১
লোকসংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্র অনলাইন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আবেদন করার মাধ্যম অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার শুরুর তারিখ
আবেদন করার শেষ তারিখ ০২ ডিসেম্বর ২০২১
অফিশিয়াল ওয়েবসাইট notredamecollege-dhaka.com

নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রকাশের তারিখ : ২৪ নভেম্বর ২০২১

আবেদনের শেষ তারিখ : ১৬ আগস্ট ২০২১

আমরা আমাদের ওয়েবসাইটে নটরডেম কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আপনি যদি একজন চাকুরিপ্রার্থী হয় হলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনি চাইলে আপনার বন্ধু-বান্ধদের মাঝে শেয়ার করতে পারেন নিচে শেয়ার বাটন থাকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap