চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

2/5 - (3 votes)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি ০৫ মার্চ ২০২৪ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক তাদের দৈনিক আজাদী পত্রিকায় প্রকাশিত হয়। আপনারা যারা চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি টিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত চট্টগ্রাম ও প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় সরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়টি ১৯৬৮ সালে প্রকৌশল কলেজ, চট্টগ্রাম হিসেবে প্রতিষ্ঠিত হয়। তারপর ১৯৮৬ বাংলাদেশ ইনস্টিটিউট অফ টেকনোলজি, চট্টগ্রাম নামকরণ করা হয়। ২০০৩ সালে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সংক্ষেপে চুয়েট) রুপলাভ করে।

আপনারা যারা এই বিশ্ববিদ্যালয়টিতে চাকরি করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

আরও দেখতে পারেন

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামচট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৫ মার্চ ২০২৪
পদ সংখ্যা১৫ ‍টি
লোক সংখ্যা== জন
প্রকাশ সূত্রদৈনিক ইত্তেফাক
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশ দেখুন
আবেদন করার মাধ্যমনিচে দেখুন
আবেদন করার শুরুর তারিখ————-
আবেদন করার শেষ তারিখ২০ মার্চ ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট www.cuet.ac.bd

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%9A%E0%A7%81%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%87%E0%A6%9F%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, দৈনিক ইত্তেফাক : ০৫ মার্চ ২০২৪

আবেদনের শেষ তারিখ : ২০ মার্চ ২০২৪

আবেদন করার প্রক্রিয়া

সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করতে হবে। আবেদন করার আগে আপনি উপরে থাকা অফিসিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

আমরা আমাদের ওয়েবসাইটে চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য সরকারি ও বেসরকারি চাকরির খবর গুলো দেখতে পারেন। অন্যান্য চাকরির খবর গুলো দেখার জন্য ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap