চাকরি দিচ্ছে টিএমএসএস এলপিজি লিমিটেড

2/5 - (1 vote)

টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো প্রকাশিত হয়েছে। আপনারা যারা প্রাইভেট কোম্পানিতে চাকরি করতে আগ্রহী তারা টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ সার্কুলারটিতে আবেদন করতে পারেন। টিএমএসএস এলপিজি লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ দেয়ার উদ্দেশ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন সার্কুলার প্রকাশ করেছে।

টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে চাকরির জন্য আবেদন করা যাবে। আবেদনটি অবশ্যই ২০ ডিসেম্বর ২০২২ ইং তারিখের মধ্যে সম্পূর্ণ করতে হবে। টিএমএসএস এলপিজি নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

TMSS LPG Limited Job Circular 2023

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি যদি টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার পদ্ধতি, অফিশিয়াল নোটিশ, বেতন স্কেল, পদ সংখ্যা ইত্যাদি সকল তথ্য নিচে সংক্ষেপে তুলে ধরা হলো। আর হ্যাঁ প্রতিনিয়ত আপডেট চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

আপনি আরও সার্কুলার দেখতে পারেন

টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখে নিন

নিয়োগকর্তাটিএমএসএস এলপিজি লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ১৩ ডিসেম্বর ২০২২
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যানিচের ছবিতে দেখুন
প্রকাশ সূত্রবিডি জবস
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২০ ডিসেম্বর ২০২২
অফিশিয়াল ওয়েবসাইটhttps://bclgroupbd.com/lpg
আবেদন করার লিংকনিচে দেখুন

টিএমএসএস এলপিজি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ সার্কুলার
টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ সার্কুলার

প্রকাশের তারিখ : ১৩ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ তারিখ : ২০ ডিসেম্বর ২০২২

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আরো দেখুন

টিএমএসএস এলপিজি লিমিটেড নিয়োগ সার্কুলার

আমরা আমাদের ওয়েবসাইটে TMSS LPG Limited Job Circular 2023 সহ বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরিপ্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। প্রতিনিয়ত বাংলাদেশের সকল আপডেট চাকরির খবর উপভোগ করতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় প্রাইভেট চাকরির মধ্যে টিএমএসএস এলপিজিতে চাকরিটি অন্যতম। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকে। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap