এলজিইডি পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ২০২৩

4.3/5 - (6 votes)

এলজিইডি পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ২০২৩ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ পরীক্ষার তারিখ, এডমিট কার্ড ডাউনলোড করার লিংক সহ সকল বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আপনি চাইলে এই লেখাটি থেকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ পরীক্ষার সময়সূচি, এলজিইডি এডমিট কার্ড ডাউনলোড লিংক সহ সকল বিস্তারিত তথ্য জানতে পারবেন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পাশাপাশি সকল নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষার সময়সূচিও প্রকাশ করে থাকে। আমরা এই লেখাটিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ পরীক্ষার সময়সূচি এবং এডমিট কার্ড ডাউনলোড করার সকল পদ্ধতি তুলে ধরেছি। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষার তারিখ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য নিচে দেখুন

৪০০ পদে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর lged এ নিয়োগ পরীক্ষা কবে

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

৪০০ পদে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর lged এ নিয়োগ পরীক্ষা কবে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর lged পরীক্ষার সময়সূচী সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় রাজস্ব কাঠামোভুক্ত কার্যসহকারী (গ্রেড-১৬) ৪০০ টি শূন্য পদে জনবল নিয়োগের পরীক্ষার সময়সূচি আগামী ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে এক ঘন্টা ব্যাপী সকাল ১১.০০ টায় ঢাকা মহানগরীর ১৩৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। আসন বিন্যাস ও প্রবেশপত্র সংক্রান্ত তথ্যাদি আবেদনের ব্যবহৃত মোবাইল নম্বরে টেলিটক এসএমএস এর মাধ্যমে জানানো হবে। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

LGED Exam Date & Admit Card 2023

নিয়োগকর্তাস্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৫ ফেব্রুয়ারি ২০২৩
প্রকাশ সূত্রঅনলাইন
পরীক্ষা শুরুর তারিখ২৪ ফেব্রুয়ারি ২০২৩ সকাল ১১.০০ টায়
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.lged.gov.bd/
এডমিট কার্ড ডাউনলোড লিংকনিচে দেখুন

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষার তারিখ ২০২৩

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষার তারিখ ২০২৩
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষার তারিখ ২০২৩

সূত্র, অনলাইন : ০৫ ফেব্রুয়ারি ২০২৩

পরীক্ষা শুরুর তারিখ : ২৪ ফেব্রুয়ারি ২০২৩ সকাল ১১.০০ টায়

আরো দেখুন

এলজিইডি পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড ২০২৩

আপনি কি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে নিচে থাকা লিংক এর মাধ্যমে এডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। এডমিট কার্ড ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আপনি প্রতিনিয়ত নিত্যনতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। নতুন আপডেট চাকরির খবর সবার আগে নোটিফিকেশন পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap