হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-১৯০ জনকে নিয়োগ দেবে

4.5/5 - (2 votes)

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Heep Bangladesh Society Job Circular 2024) সম্প্রতি প্রকাশিত হয়েছে। হীপ বাংলাদেশ সোসাইটি জাতীয় পর্যায়ে একটি সামাজিক সেবা মূলক বেসরকারি সংস্থা। হীপ বাংলাদেশ সোসাইটিতে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ দেয়ার উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

হীপ বাংলাদেশ সোসাইটিতে ০৪ টি পদে মোট ১৯০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ৩১ জুলাই ২০২৩ ইং তারিখের মধ্যে ডাকযোগে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে। তাই নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

বাংলাদেশের বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সেবামূলক বেসরকারি সংস্থা চাকরির মধ্যে হীপ বাংলাদেশ সোসাইটিতে চাকরিটি অন্যতম। আপনি যদি হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য ইচ্ছুক হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

অফিশিয়াল নোটিশ, আবেদন করার বয়স, আবেদন করার সময়সীমা, বেতন ভাতা, পদের নাম সমূহ, আবেদন ফরম ডাউনলোড করার লিংক ইত্যাদি নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য নিচে সংক্ষেপে তুলে ধরা হলো। আর আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিশিয়াল নোটিশে থাকার নির্দেশনা মেনেই আবেদনটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় প্রেরণ করতে হবে। প্রতিনিয়ত আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন https://shadinjobs.com

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তাহীপ বাংলাদেশ সোসাইটি
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৯ জুলাই ২০২৩
পদ সংখ্যা০৪ টি
লোক সংখ্যা১৯০ জন
প্রকাশ সূত্রদৈনিক করতোয়া
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমডাকযোগে
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ৩১ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.heepbangladesh.com

আরো প্রকাশ হয়েছে

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্র দৈনিক করতোয়াঃ ০৯ জুলাই ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩১ জুলাই ২০২৩

আরো দেখুন

হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন ফরম ডাউনলোড

আপনি কি হীপ বাংলাদেশ সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন ফরম ডাউনলোড করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে www.heepbangladesh.com ওয়েবসাইটে গিয়ে আবেদন ফরম ডাউনলোড করতে পারেন। সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়।

heep bangladesh job circular 2024

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকে। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধবের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থাকে। আপনাকে অসংখ্য ধন্যবাদ লেখাটির শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap