লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-০৮ টি শূন্য পদে নিয়োগ দেবে

1.5/5 - (2 votes)

লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি কর্তৃপক্ষ কর্তৃক আজ ২৩ জুন ২০২৩ ইং তারিখে দৈনিক কালের কন্ঠ পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অধিক আগ্রহের সহিত অপেক্ষামান ছিলেন তারা এই সার্কুলারটিতে আবেদন করতে পারেন। আবেদন করার পূর্বে নিচে থাকা অফিশিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ুন। এবং যেই পদটির সাথে আপনার শিক্ষাগত যোগ্যতার সঙ্গে মিলে যাচ্ছে সেই পদটিতে আবেদন করুন।

সকল চাকরির ক্ষেত্রেই আবেদন করতে গেলে আপনাকে প্রথমে সেই সার্কুলার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিতে হবে। আবেদন করার সকল নিয়মাবলী জানতে হবে। তাই লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন। আমরা এই লেখাটিতে লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ সার্কুলারের সকল খুঁটিনাটি তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।

যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার জন্য কি কি প্রয়োজনীয় কাগজ পাতি লাগবে, আবেদন করার সময়সীমা, পদের নাম সমূহ, পদ সংখ্যা, ইত্যাদি তুলে ধরে। আপনি চাইলে এই লেখাটি থেকে লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন।

লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় ০৬ টি পদে মোট ০৮ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে অথবা সরাসরি আবেদন করতে পারবে। ডাকযোগে অথবা সরাসরি আবেদন করা যাবে ২৩/০৬/২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ২০/০৭/২০২৩ ইং তারিখ অফিস চলাকালীন সময় পর্যন্ত। নির্ধারিত সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে না। তাই আপনার হাতে যথেষ্ট সময় রেখে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

আপনি কি সরকারি চাকরি করতে ইচ্ছুক বা লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা গুলি অনুসরণ করে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। বাংলাদেশের মধ্যে বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে এই চাকরিটি অন্যতম।

এক পলকে দেখে নিন লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি

প্রতিষ্ঠানের নামজেলা পরিষদ কার্যালয়
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ২৩ জুন ২০২৩
পদ সংখ্যা০৬ টি
লোক সংখ্যা০৮ জন
প্রকাশ সূত্র দৈনিক কালের কন্ঠ
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি
আবেদন করার শুরুর তারিখ২৩ জুন ২০২৩
আবেদন করার শেষ তারিখ২০ জুলাই ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটhttps://zp.lakshmipur.gov.bd

লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল অফিস

লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্র , দৈনিক কালের কন্ঠ : ২৩ জুন ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২০ জুলাই ২০২৩

আপনি চাইলে আরো দেখতে পারেন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap