বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (2 votes)

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ হয়েছে। আপনারা যারা বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি বড় সু-খবর। কারণ বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ০৪ টি পদে মোট ৩১ জনকে নিয়োগ দেবে। যারা সরকারি বা বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে চাকরি করতে আগ্রহী তারা এই ‍বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক অফিশিয়াল নোটিশ উল্লেখ করেছে । আপনার যদি সেসব যোগ্যতা থাকে তাহলে আপনিও আবেদন করতে পারবেন ।আমরা অন্যন্য নিয়োগ বিজ্ঞপ্তির মত বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে ‍বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে ‍বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আপনি চাইলে এই লেখাটি থেকে বাংলাদেশ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবেন।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ খাদ্য মন্রণালয়ের অধীনে কাজ করে থাকে।এটি একটি সরকারি প্রতিষ্ঠান। বাংলাদেশ সরকার ২০১৩ সালের ১০ অক্টোবর খাদ্য নিরাপদ আইন পাস করেন। আপনি কি বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটিতে চাকুরি করতে চান । যদি চাকুরি করতে আগ্রহী হন তাহলে আবেদন করতে পারেন ।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার প্রক্রিয়া এবং আবেদন করার শুরুর তারিখ ,আবেদন করার শেষ তারিখ সহ সকল তথ্য দেখুন নিচে খাকা অফিশিয়াল নোটিশে ।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিটি এক নজরে দেখে নিন

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৯ মে ২০২৩
পদ সংখ্যা০৪ টি
লোকসংখ্যা ৩১ জন
প্রকাশ সূত্র দৈনিক ইত্তেফাক
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ০১ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ১০ জুন ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.bfsa.gov.bd/

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1

সূত্র, দৈনিক ইত্তেফাক : ২৯ মে ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ০১ জুন ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১০ জুন ২০২৩

আবেদনের লিংক : http:// bfsa.teletalk.com.bd

আরো দেখুন

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার প্রক্রিয়া

আপনারা যারা বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে আগ্রহী তারা অনলাইনে http:// bfsa.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটে সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে চান তাহলে প্রতি দিন ভিজিট করুন আমাদের স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটি। এবং আপনার যদি বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কিছু যানার থাকলে তাহলে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap