বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-১৭৫ জনকে নিয়োগ দেবে

3.5/5 - (4 votes)

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারবেন। বন অধিদপ্তর হল বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সংযুক্ত একটি অধিদপ্তর।

আপনি যদি বন অধিদপ্তরে চাকরি করতে আগ্রহী হয় তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করুন। বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

বন অধিদপ্তরে নিয়োগ ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি , আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। নিচে থাকা পথ গুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি , আবেদন করার বয়স , আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। আর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি সরকারি বা বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি বুঝে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই। অন্যান্য চাকরির মধ্যে বন অধিদপ্তর চাকরিটি অন্যতম। বর্তমান সময়ে একটি সরকারি চাকরি পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার বললেই চলে। আপনি যদি সরকারি চাকরি করতে আগ্রহী হন তাহলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন।

এই সরকারি চাকরিটি পাওয়ার মাধ্যমে আপনি আপনার সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেচি। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিচে দেওয়া অফিশিয়াল নোটিশটি ভালভাবে দেখুন। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

আরও দেখতে পারেন

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাবন অধিদপ্তর
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ২০ জানুয়ারি এবং ১২, ১৫ ফেব্রুয়ার ২০২৩
পদ সংখ্যা০২+০২+০১ টি
লোক সংখ্যা২৯+১০৬+৪০ জন
প্রকাশ সূত্রঅনলাইন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
আবেদনের শুরুর তারিখ২৩ জানুয়ারি এবং ১৪ ফেব্রুয়ারি ২০২৩ সকাল ১০.০০ টা হতে
আবেদনের শেষ তারিখ১৬ ফেব্রুয়ারি এবং ১৩, ১৬ মার্চ ২০২৩ বিকাল ৫.০০ পর্যন্ত
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com/

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ১৫ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৬ মার্চ ২০২৩

আবেদন ফরম ডাউনলোড লিংকঃ http://www.bforest.gov.bd

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ১২ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৪ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৩ মার্চ ২০২৩

আবেদনের লিংকঃ http://cfcc.teletalk.com.bd

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, অনলাইনঃ ২০ জানুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ২৩ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৬ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের লিংকঃ http://bfdcfwncc.teletalk.com.bd

আরো দেখুন

আবেদন করার প্রক্রিয়া

আপনারা যারা বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে ইচ্ছুক তারা অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন ফরম টি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে। আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। আর আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে।

বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকে। আপনি যদি একজন চাকুরিপ্রার্থী হন তাহলে আমাদের স্বাধীন জবস ডটকম ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

আর এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনি চাইলে আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন । লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap