নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Female and Child Abuse Crackdown Tribunal Job Circular 2024

4/5 - (3 votes)

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Female and Child Abuse Crackdown Tribunal Job Circular 2024) প্রকাশিত হয়েছে। যারা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ এর উদ্দেশ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন সার্কুলার প্রকাশ করেছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্যতাসম্পন্ন ব্যক্তি হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন ফরমটি কর্তৃপক্ষের ঠিকানাই প্রেরণ করুন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরিটি অন্যতম। আপনি এই চাকরিটি করার মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন।

আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি মত নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে চাকরির জন্য আবেদন করতে আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি , আবেদন করার বয়স এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ , বেতন স্কেল , অফিশিয়াল নোটিশ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

আরও দেখতে পারেন

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তানারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশিত সূত্রদৈনিক ইত্তেফাক
প্রকাশের তারিখ১৯ জুলাই ২০২৩
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা০১ জন
আবেদন করার মাধ্যমডাকযোগে
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১০ আগস্ট ২০২৩
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

যারা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ খুঁজছেন তারা সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ প্রকাশ করে থাকি। আপনি চাইলে অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারেন।

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 1

সূত্র, দৈনিক ইত্তেফাক : ১৯ জুলাই ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১০ আগস্ট ২০২৩

নতুন সার্কুলার দেখুন

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার প্রক্রিয়া

আপনারা যারা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক তারা উপরে থাকা অফিশিয়াল নোটিশে দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। সরকারি অথবা বেসরকারী সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে এবং কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় প্রেরণ করতে হবে। আবেদন করার সময় অবশ্যই আপনাকে সঠিক তথ্য দিতে হবে।

Female and Child Abuse Crackdown Tribunal Job Circular 2024

আপনি কি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে প্রতিনিয়ত ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইট। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তিটি সবার আগে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধব দের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থাকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap