জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৫৫ জনকে নিয়োগ দেবে

5/5 - (1 vote)

জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সাম্প্রতিক প্রকাশিত হয়েছে। জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ ২০২৩ সার্কুলারটি দৈনিক কালের কন্ঠ পত্রিকায় আজ ১৩ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে প্রকাশ করেছে। আপনারা যারা জামালপুর সিভিল সার্জন কার্যালয় খুঁজছেন তারা সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন। আমরা এই আর্টিকেলটিতে জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির সকল আপডেট তথ্যগুলি তুলে ধরার চেষ্টা করেছি। আপনি জেনে অত্যন্ত আনন্দিত হবেন যে আপনি চাইলে ঘরে বসেই অনলাইন এর মাধ্যমে এই সার্কুলারিটিতে আবেদন করতে পারবেন। আবেদনের সকল দিক নির্দেশনা গুলি নিচে তুলে ধরা হয়েছে। তাই বিস্তারিত জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

জামালপুর সিভিল সার্জন কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। জামালপুর সিভিল সার্জন কার্যালয় ০৭ টি পদে মোট ৫৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ১৪ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ০৩ জানুয়ারি ২০২৪ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত

আপনি হয়তো বা আরো জানতে চাচ্ছেন আবেদন করার জন্য কর্তৃপক্ষের নিকট কি কি প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে, আবেদন করার জন্য কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, পদ সংখ্যা, পদের নাম সমূহ, আবেদন করার বয়স, বেতন স্কেল ইত্যাদি।

জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর অবশ্যই আপডেট সার্কুলার সবার আগে নোটিফিকেশন পেতে আমাদের ওয়েবসাইটটি এখন সাবস্ক্রাইব করুন।

অন্যান্য চাকরির মতোই জামালপুর সিভিল সার্জন কার্যালয় চাকরির আবেদন প্রক্রিয়া খুবই সহজ। জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির আবেদনের লিংক আমরা নিচে তুলে ধরেছি আপনি সেই লিংকের মাধ্যমে খুব সহজেই অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

আমি মনে করি বর্তমান সময়ে অন্যান্য সকল আকর্ষণীয় সেরা মানের চাকরির মধ্যে জামালপুর সিভিল সার্জন কার্যালয়ে চাকরি অন্যতম। তাই আপনি এই সুযোগটি হাতছাড়া না করে যথাযথ সময়ের মধ্যে আবেদনটি সম্পূর্ণ করুন।

জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখে নিন

নিয়োগকর্তাজামালপুর সিভিল সার্জন কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৩ ডিসেম্বর২০২৩
পদ সংখ্যা০৭ টি
লোক সংখ্যা৫৫ জন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
প্রকাশ সূত্রদৈনিক কালের কন্ঠ
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার বয়সপদ বিশেষে ভিন্ন ভিন্ন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ১৪ ডিসেম্বর ২০২৩
আবেদনের শেষ তারিখ০৩ জানুয়ারি ২০২৪
অফিসিয়াল ওয়েবসাইট https://cs.jamalpur.gov.bd
আবেদনের লিংকনিচে দেখুন

জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

জামালপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্র, দৈনিক কালের কন্ঠ : ১৩ ডিসেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৪ ডিসেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৩ জানুয়ারি ২০২৪

আবেদনের লিংকঃ http://csjamalpur.teletalk.com.bd

আপনি উপরে থাকা লিংক এর মাধ্যমে এই সার্কুলারটিতে আবেদন করতে পারেন। আবেদনের পূর্বে অবশ্যই অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকার। আর প্রতিনিয়ত আপডেট চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap