খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-১৩৭৭ জনকে নিয়োগ দেবে

4.3/5 - (52 votes)

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Directorate General of Food DGFOOD Job Circular 2024) প্রকাশিত হয়েছে। খাদ্য অধিদপ্তর নিয়োগ সার্কুলারিটি আজ কর্তৃপক্ষ কর্তৃক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য সুখবর বয়ে নিয়ে এসেছে এই সার্কুলারটি। আপনি নিশ্চয়ই খাদ্য অধিদপ্তর নিয়োগ সার্কুলার খুঁজছেন? যদি খুজে থাকেন তাহলে সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন। আমি আশা করছি আপনি এই আর্টিকেলটি সম্পূর্ণ করার ফলে খাদ্য অধিদপ্তর নিয়োগ সার্কুলারের সকল আপডেট তথ্য জানতে পারবেন।

খাদ্য অধিদপ্তর সরকারি চাকরি প্রত্যাশীদের দুর্দান্ত সুযোগ তৈরি করে দিয়েছে। আপনি যদি সরকারি চাকরি করতে ইচ্ছুক হন তাহলে খাদ্য অধিদপ্তর নিয়োগ সার্কুলার দিতে আবেদন করতে পারেন। আপনাকে প্রথমে নিচে থাকা পদগুলি মনোযোগ সহকারে দেখে নিতে হবে যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পদের মিলে যাচ্ছে যেই পদের মিলে যাচ্ছে আপনি সেই পদেই চাকরির জন্য আবেদন করুন।

আপনার মনে হয়তো বা কিছু প্রশ্ন রয়েছে যেমন খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে গেলে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করা শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি, আবেদন করার লিংক, অফিশিয়াল নোটিশ, যেসব জেলা থেকে আবেদন করা যাবে, বেতন স্কেল, আবেদন করার বয়স, আবেদনের সময় কর্তৃপক্ষের নিকট কি কি কাগজপত্র সাবমিট করতে হবে ইত্যাদি। আপনি এসব প্রশ্নের সমাধান নিচে দেখুন।

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

খাদ্য অধিদপ্তর বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। এই সার্কুলারটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। খাদ্য অধিদপ্তর ২২ টি পদে মোট ১৩৭৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ১২ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ১১ অক্টোবর ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত। কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যেই আবেদনটি সম্পূর্ণ করতে হবে।

আপনি কি খাদ্য অধিদপ্তরে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই ইমেজে থাকা দিকনির্দেশনা গুলি অনুসরণ করে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে সেরা আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে খাদ্য অধিদপ্তরে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তাখাদ্য অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৪ সেপ্টেম্বর ২০২৩
পদ সংখ্যা২২ টি
লোক সংখ্যা১৩৭৭ জন
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ১২ সেপ্টেম্বর ২০২৩
আবেদনের শেষ তারিখ১১ অক্টোবর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://dgfood.gov.bd
আবেদনের লিংকনিচে দেখুন

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ দেখুন

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৪ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১২ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১১ অক্টোবর ২০২৩

আবেদনের লিংক : http://dgfood.teletalk.com.bd

আপডেট সার্কুলার দেখুন

খাদ্য অধিদপ্তর নিয়োগ ২০২৪ সার্কুলার

আপনি নিশ্চয়ই সার্কুলারটি সম্পর্কে সঠিক ধারণা নিতে পেরেছেন। উপরে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে সার্কুলারটি সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিয়ে আবেদন করুন। আরো নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত চোখ রাখুন। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আর হ্যাঁ আপনি অবশ্যই এই সার্কুলারটি আপনার বন্ধুবান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করুন নিচে থেকে শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তো বা কারো বেকারত্ব জীবনটি সরকারি চাকরিময় হয়ে উঠবে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap