খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনারা যারা সরকারি চাকরির খবর ‍খুঁজতেছেন তাদের জন্য সু-খবর বয়ে নিয়ে এসেছে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। যারা খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে।

আপনি চাইলে এই লেখাটি থেকে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার জন্য কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন, পদ সংখ্যা জানতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন ইত্যাদি।

  খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি সরকারি চাকরি করতে ইচ্ছুক বা খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবোতে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের জোছনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে বাংলাদেশের মধ্যে অন্যান্য সরকারি চাকরির মধ্যে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবোতে চাকরিটি অন্যতম।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির সার্কুলার প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

  খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

নিয়োগকর্তাখনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৭ মার্চ ২০২৩
পদ সংখ্যা ০৪ টি
লোক সংখ্যা ০৬ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
প্রকাশ সূত্র বাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ২০ মার্চ ২০২৩
আবেদনের শেষ তারিখ০৬ এপ্রিল ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট http://bomd.gov.bd/
আবেদনের লিংকনিচে দেখুন

   খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো  নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

   খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো  নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ
  খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো  নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ১৭ মার্চ ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ২০ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ০৬ এপ্রিল ২০২৩

আবেদনের লিংকঃ http://bomd.teletalk.com.bd

আরো দেখুন

  খনিজ সম্পদ উন্নয়ন ব্যুবো  নিয়োগ বিজ্ঞপ্তি 2024

কর্তৃপক্ষ করতে নতুন চাকরির সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই সার্কুলারটি আপনাদের মাঝে পৌঁছে দেওয়ার চেষ্টা করি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন উপরে থাকা চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর আপনি চাইলে এই সার্কুলারটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap