কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৪১০ জনকে নিয়োগ দেবে

5/5 - (1 vote)

কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনি কি কর্মচারী পরিদপ্তর নিয়োগ সার্কুলার খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে কর্মচারী পরিদপ্তর নিয়োগ সংক্রান্ত সকল নোটিশ প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন জব সার্কুলার প্রকাশ ও মাত্রই আমরা সেই সার্কুলার আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। কর্মচারী পরিদপ্তর সার্কুলার সম্পর্কে সকল আপডেট তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রেখে দিন।

কর্মচারী পরিদপ্তর নিয়োগ সার্কুলার সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য সুখবর বয়ে নিয়ে এসেছে। আপনি যদি সরকারি চাকরি করতে ইচ্ছুক হন তাহলে কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আপনি চাইলে এই লেখাটি থেকে কর্মচারী পরিদপ্তর নিয়োগ সার্কুলারে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন, আবেদন করার সকল নিয়মাবলী সম্পর্কে জানতে পারবেন। কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

আপনি জেনে আনন্দিত হবেন যে আপনি চাইলে এই লেখাটি থেকে কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার বয়স সম্পর্কে জানতে পারবেন ইত্যাদি।

কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি কর্মচারী পরিদপ্তর চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ে। যে পদটির সাথে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারি চাকরি পাওয়া মানে একটি সোনার হরিণ পাওয়া। তাই আপনার ভবিষ্যৎ ক্যারিয়ার গড়তে এই সুযোগটি নিতে পারেন।

কর্মচারী পরিদপ্তর বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। কর্মচারী পরিদপ্তর ৬৭ টি পদে মোট ৪১০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে সার্ভিস আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ০৩ নভেম্বর ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ১৭ নভেম্বর ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত

কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তাকর্মচারী পরিদপ্তর
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ০৩ নভেম্বর ২০২৩
পদ সংখ্যা৬৭ টি
লোকসংখ্যা৪১০ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
বয়সইমেজে দেখুন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
প্রকাশ সূত্রদৈনিক যুগান্তর
আবেদনের শুরুর তারিখ০৩ নভেম্বর ২০২৩
আবেদনের শেষ তারিখ১৭ নভেম্বর ২০২৩
আবেদন করার মাধ্যম অনলাইনে
অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.bpdb.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 scaled
কর্মচারী পরিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1 scaled

সূত্র, দৈনিক যুগান্তর : ০৩ নভেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ০৩ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৭ নভেম্বর ২০২৩

আবেদনের লিংক : https://joinairforce.baf.mil.bd

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap