সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৩৫ টি শূন্য পদে নিয়োগ দেবে

3.5/5 - (2 votes)

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Sylhet Medical University (SMU) Job Circular 2024) প্রকাশিত হয়েছে। আপনারা যারা সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য সুখবর। আবারও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় শূন্য পদ সমূহে জনবল নিয়োগ দেবে। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল মেডিকেল বিশ্ববিদ্যালয় জব সার্কুলার করে থাকি। আপনি যদি একজন চাকুরী প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল আপডেট তথ্য সবার আগে থেকে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন।

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার লিংক, আবেদন করার পদ্ধতি, পদ সংখ্যা, পদের নাম সমূহ, আবেদন করার সময়সীমা, বেতন স্কেল ইত্যাদি সকল তথ্য নিচে তুলে ধরা হয়েছে। আপনি চাইলে এই লেখাটি থেকে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় ০৮ টি পদে মোট ৩৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবে ১৮ জুলাই ২০২৩ ইং তারিখ পর্যন্ত। আরো বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিসিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ুন।

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বর্তমান সময়ে বাংলাদেশের সেরা চাকরি ভিতর সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় অন্যতম। আপনি যদি একটি ভাল মানের চাকরি পেতে চান তাহলে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আর হ্যাঁ আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া অফিশিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ে নিতে হবে। সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় সম্পর্কে কিছু তথ্য নিচের সংক্ষেপে টেবিলে তুলে ধরেছি। আজকে প্রকাশিত নতুন চাকরির সার্কুলার দেখতে এখানে ক্লিক করুন

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

নিয়োগকর্তাসিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৭ জুন ২০২৩
পদ সংখ্যা০৮ টি
লোক সংখ্যা৩৫ জন
প্রকাশ সূত্রঅনলাইন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমইমেজে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১৮ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://smu.edu.bd

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্রঅনলাইনঃ ২৭ জুন ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৮ জুলাই ২০২৩

আপনি যদি সকল সরকারির চাকরির খবর ও প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে আমাদের shadinjobs.com এই ওয়েবসাইটটি ভিজিট করুন। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap