মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

1/5 - (1 vote)

মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্প্রতি প্রকাশিত হয়েছে। মহানগর দায়রা জজের কার্যালয়ে ০১ টি পদে মোট ০১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে অথবা সরাসরি আবেদন করতে পারবে। আবেদনটি অবশ্যই ০২ এপ্রিল ২০২৩ ইং তারিখ অফিস কলাখালীন সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পৌঁছাতে হবে।

আমরা এই লেখাটিতে মহানগর দায়রা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আপনি চাইলে এই লেখাটি থেকে মহানগর দায়রা জজ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন। সকল বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি সরকারি চাকরি করতে আগ্রহী বা মহানগর দায়রা জজের কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটির সম্পন্ন করুন।

আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনেই আবেদনটি সম্পূর্ণ করতে হবে। আর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করতে ভুলবেন না।

আপনি চাইলে আরও দেখতে পারেন

মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

প্রতিষ্ঠান নামমহানগর দায়রা জজের কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৬ মার্চ ২০২৩
পদ সংখ্যা ০১ টি
লোক সংখ্যা০১ জন
প্রকাশ সূত্রদৈনিক সমকাল
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০২ এপ্রিল ২০২৩

মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

চট্টগ্রাম মহানগর জাইরা জট আদালত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মহানগর দায়রা জজের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
চট্টগ্রাম মহানগর জাইরা জট আদালত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক সমকাল : ১৬ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০২ এপ্রিল ২০২৩

আরো দেখুন

metropolitan sessions judge court job circular 2024

প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর উপভোগ করুন বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap