বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Air Force Job Circular 2024

4.4/5 - (57 votes)

বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ১১ অক্টোবর ২০২৪ ইং তারিখে www.baf.mil.bd এই ওয়েবসাইটে কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়। আপনারা যারা বিমান বাহিনীতে যোগদান করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার মাধ্যমে যোগ দিতে পারেন। বাংলাদেশ বিমান বাহিনী বাংলাদেশের সশস্ত্র বাহিনী আকাশ যুদ্ধ শাখা। বিমান বাহিনীর প্রাথমিক দায়িত্ব হচ্ছে আকাশ সীমার সার্বভৌমত্ব রক্ষা করা। এবং পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনীকে বিমান সহায়তা করা।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কের বিস্তারিত আলোচনা করে থাকি । আমরা এই লেখাটিতে বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি বাংলাদেশ বিমান বাহিনী জব সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি বিমান বাহিনি জব সার্কুলার নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকে তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বিমান বাহিনীতে চাকুরী পড়তে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে বিমান বাহিনী চাকরিটি অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। বাংলাদেশ বিমান বাহিনী বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

এআইআর (Air) বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি বিমান বাহিনীতে যোগদানের মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আপনি যদি একজন যোগ্য প্রার্থী হন তাহলে এ সুযোগটি গ্রহণ করতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

আরও দেখতে পারেন

বিমান বাহিনী জব সার্কুলারটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ বিমান বাহিনী
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১১ অক্টোবর ২০২৪
পদ সংখ্যা— টি
লোক সংখ্যা— জন
প্রকাশ সূত্রদৈনিক প্রথম আলো
শিক্ষাগত যোগ্যতানিচে দেখুন
আবেদন করার বয়সইমেজে দেখুন
বেতন স্কেলঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ০১ নভেম্বর ২০২৪
আবেদনের শেষ তারিখ০৫ এপ্রিল ২০২৫
অফিশিয়াল ওয়েবসাইটwww.baf.mil.bd
আবেদন করার লিংকনিচে দেখুন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com/

বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ বিমান বাহিনীতে বিমান সেনা এন্ট্রি নং ৫২ নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। বিমান সেনা নিয়োগ সার্কুলারে নারী পুরুষ উভয় আবেদন করতে পারবে। বিস্তারিত জানতে অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%82%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B6%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A8%20%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B9%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%80%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

সূত্র, দৈনিক প্রথম আলো : ১১ অক্টোবর ২০২৪

আবেদনের শুরুর তারিখঃ ০১ নভেম্বর ২০২৪

আবেদনের শেষ তারিখ : ০৫ এপ্রিল ২০২৫

আবেদনের লিংক : https://joinairforce.baf.mil.b

আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিঙ্কটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। এবং আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য বলে গণ্য হবে না। অফিশিয়াল ওয়েবসাইট দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

বিমান বাহিনী নিয়োগ ২০২৪ সার্কুলার

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ বিমান বাহিনী চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরিপ্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখার জন্য ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap