পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪- ৫৪০ টি শূন্য পদে নিয়োগ দেবে

4.1/5 - (23 votes)

পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। বাংলাদেশের অন্যান্য বেসরকারি বাণিজ্যিক ব্যাংকের মধ্যে পূবালী ব্যাংকটি অন্যতম। আপনারা যারা পূবালী ব্যাংকে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয় তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আর এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

পূবালী ব্যাংক জব সার্কুলার ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা এই লেখাটিতে পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করতে কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেখুন।

আপনি চাইলে এই লেখাটি থেকে পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন। নিয়োগ সংক্রান্ত নতুন নোটিশ প্রকাশ হওয়া মাত্রই দেখতে পারবেন।

আরও দেখতে পারেন

পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামপূবালী ব্যাংক লিমিটেড
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৮ ফেব্রুয়ারি ২০২৪
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা৫৪০ জন
প্রকাশ সূত্রবিডি জবস
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশ দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২৯ ফেব্রুয়ারি ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট www.pubalibangla.com
অনলাইনে আবেদন করার লিংকনিচে দেখুন

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%AA%E0%A7%82%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%80%20%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%82%E0%A6%95%20%E0%A6%9C%E0%A6%AC%20%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%95%E0%A7%81%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%B0%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

প্রকাশের তারিখ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শেষ তারিখ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের ওয়েবসাইটঃ https://vacancy.pubalibankbd.com

আবেদনের লিংক : https://www.pubalibangla.com/career.asp

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আপনি যদি আরো অন্যান্য চাকরির খবর দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap