দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

4/5 - (1 vote)

দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (DEEPTO TV Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ২৭ মার্চ ২০২৪ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক বিডি জবস ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা টিভি চ্যানেলে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার মাধ্যমে দীপ্ত টিভি চ্যালেনে চাকরি পেতে পারেন।

এই টিভি চ্যানেলটি ১৮ নভেম্বর ২০১৫ সালে অনুষ্ঠানিকভাবে এর সম্প্রচার কার্যক্রম শুরু করে। এই চ্যানেলটি বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগ দিয়ে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করা হতো। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখুন https://shadinjobs.com এই ওয়েবসাইটটি।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

সার সংক্ষেপ

দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকে তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

আমরা এই লেখাটিতে দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে লিখুন

প্রতিষ্ঠানের নামদীপ্ত টিভি
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২৭ মার্চ ২০২৪
পদ সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রবিডি জবস
শিক্ষাগত যোগ্যতানিচে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০২ এপ্রিল ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট www.deepto.tv

দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%A6%E0%A7%80%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%20%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%AD%E0%A6%BF%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, বিডি জবস : ২৭ মার্চ ২০২৪

আবেদনের শেষ তারিখ: ০২ এপ্রিল ২০২৪

আবেদন করতেঃ এখানে ক্লিক করুন

আপনি আর নতুন সার্কুলার দেখুন

DEEPTO TV Job Circular 2024

আমরা আমাদের ওয়েবসাইটে দীপ্ত টিভি নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন স্বাধীন জবস এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। এই লেখাটি শেষ পর্যন্ত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap