ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Eastern Bank Limited Job Circular 2024

5/5 - (4 votes)

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Eastern Bank Limited Job Circular 2024) খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করেছি। আপনি যদি ব্যাংকে চাকরি করতে আগ্রহী হন তাহলে ইস্টর্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

আর আপনি যদি ইস্টার্ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে ভালভাবে পড়ুন এবং কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী আবেদন করে ফেলুন। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি ইস্টার্ন ব্যাংক লিমিটেডে চাকরি করতে আগ্রহী যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। বর্তমান সময়ে অন্যান্য ব্যাংকের মধ্যে ইস্টর্ন ব্যাংকে চাকরিটি অন্যতম। তাই আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য আগ্রহী প্রার্থী হন তাহলে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আপনি যদি সকল বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

ব্যাংকের নামইস্টার্ন ব্যাংক লিমিটেড
প্রকাশের তারিখ১৭ এপ্রিল ২০২৪
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশ সূত্রবিডি জবস
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২৭ এপ্রিল ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttp://ebl.com.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

আরও দেখতে পারেন

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%87%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%9F%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A8%20%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%82%E0%A6%95%20%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%9F%E0%A7%87%E0%A6%A1%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, বিডি জবস : ১৭ এপ্রিল ২০২৪

আবেদনের শেষ তারিখ : ২৭ এপ্রিল ২০২৪

আবেদন করতেঃ এখানে ক্লিক করুন

এছাড়া দেখুন

Eastern Bank Limited Job Circular 2024

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর দেখতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর হ্যাঁ আপনি চাইলে সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap