কর অঞ্চল ২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৩৯ টি শূন্য পদে নিয়োগ দেবে

5/5 - (1 vote)

কর অঞ্চল ২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Taxes Zone 2 Dhaka Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক আজ বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনি জেনে আনন্দিত হবেন যে আপনি চাইলে এই লেখাটি থেকে কর অঞ্চল-২ ঢাকা নিয়োগ সার্কুলারের সকল তথ্য জানতে পারবেন। আপনারা যারা কর অঞ্চল ২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। কর অঞ্চল ২ ঢাকা নিয়োগ সার্কুলার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে করুন।

আপনারা চাইলে এই লেখাটির মাধ্যমে কর অঞ্চল ২ ঢাকা নিয়োগ সার্কুলারটিতে অনলাইনে আবেদন করতে পারবেন, আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞ থাকতে হবে সে সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার প্রক্রিয়া সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন, পদ সংখ্যা জানতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন, আবেদন করার বয়স সম্পর্কে জানতে পারবেন ইত্যাদি।

কর অঞ্চল-২ ঢাকা বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। কর অঞ্চল-২ ঢাকা ০৯ টি পদে মোট ৩৯ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ০৭ জুন ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ২৭ জুন ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত

কর অঞ্চল-২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন করার সকল তথ্য আপনি অফিসিয়াল নোটিশে দেখতে পারবেন। কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল নোটিশ এ সকল তথ্য খুব সহজভাবে তুলে ধরেছে। আপনারা যারা আবেদন করা নিয়ে চিন্তিত তাদের আর কোন চিন্তা করতে হবে না আপনি চাইলে ঘরে বসেই খুব সহজেই কর অঞ্চল ২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে নিচে থাকা অফিসিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ুন। এবং অফিশিয়াল গ্রুপের সাথে থাকা নির্দেশনা গুলি অনুসরণ করে আবেদনটি সম্পন্ন করুন।

আপনি কি কর অঞ্চল-২ ঢাকাতে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই সঠিক সময়ের মধ্যে আবেদনটি সম্পূর্ণ করুন। আর প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট সকল সরকারি চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আরো বিস্তারিত তথ্য নিচে দেখুন।

আপনি চাইলে আরো সার্কুলার দেখতে পারেন

কর অঞ্চল-২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাকর কমিশনারের কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৫ জুন ২০২৩
পদ সংখ্যা০৯ টি
লোকসংখ্যা৩৯ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
আবেদন করার বয়সইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ০৭ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ২৭ জুন ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttp://taxctg.com/
http://taxeszone2.gov.bd/web/
আবেদন করার লিংকনিচে দেখুন

কর অঞ্চল-২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

কর অঞ্চল ২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
কর অঞ্চল-২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
কর অঞ্চল-২ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৫ জুন২০২৩

আবেদনের শুরুর তারিখ : ০৭ জুন ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৭ জুন ২০২৩

আবেদন করার লিংক : http://tax2.teletalk.com.bd

আরো দেখুন

Taxes Zone 2 Dhaka Job Circular 2024

সকল চাকরির প্রধান ও গুরুত্বপূর্ণ অংশই হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে সব দিক খেয়াল রেখে খুব গুরুত্ব সহকারে আবেদন ফরটি পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আবেদন করার লিংক আমরা অফিসিয়াল অফিসের নিচে তুলে ধরেছি আপনি চাইলে সেই লিংক এ প্রবেশ করে আবেদন করতে পারেন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap