হুরিস এবং কোকোমেলন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Hurries & Cocomelon job circular 2024

Rate this post

হুরিস এবং কোকোমেলন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনারা যারা প্রাইভেট চাকরি করতে আগ্রহী তারা হুরিস এবং কোকোমেলন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। হুরিস এবং কোকোমেলন কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বর্তমান এবং সম্ভাব্য ক্লায়েন্টদের কাছে কোম্পানির পণ্য এবং সেবার উপস্থাপন ও বিক্রয় করতে হবে।

লিড এবং কাস্টমার ডাটা কোম্পানির সিস্টেমে রেকর্ড এবং রেগুলার ফলোআপ করতে হবে এবং বিক্রয় সম্ভাবনাগুলি সনাক্ত করে নির্ধারিত হিসাবে এগুলি রেকর্ড করতে হবে।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

প্রয়োজনে বর্তমান / সম্ভাব্য ক্লায়েন্টদের কাছে স্লাইড শো র মাধ্যমে পণ্য এবং সেবার উপস্থাপনা, মিটিং, মুল্য প্রস্তাব এবং বিক্রয় চুক্তি প্রস্তুত সহ বিক্রয় সম্পাদনের জন্য অন্যান্য আবশ্যিক কাজ করতে হবে।

মার্কেট / ফিল্ড / থেকে প্রাপ্ত তথ্য লাইন ম্যানেজারের সাথে পর্যালোচনা এবং নতুন বা বিকল্প মাধ্যমে পণ্য এবং সেবার বিক্রয়ের সুযোগ নিয়ে কোম্পানির কর্মীদের সাথে মতমিনিময় করতে হবে

টিম এবং বাক্তিগত বিক্রয় লক্ষমাত্র অর্জনের সক্ষমতা থাকতে হবে এবং এই শিল্পের গড় বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনের করার জন্য সর্বদা ফলপ্রসূ সকল ধনের মার্কেটিং কার্যক্রম পরিচালনা করতে হবে

মার্কেটপ্লেসে/ ফিল্ডে প্রতিদ্বন্দ্বী বিশ্লেষণ করে নিজের কৌশলগত প্রতিযোগিতামূলক সুবিধা নিয়ে প্রতিদ্বন্দ্বীদের প্রতিবন্ধকতা কাটিয়ে বিক্রয় ও প্রচারে কাজ করতে সক্ষম এবং প্রতিদ্বন্দ্বী বিশ্লেষণ প্রতিবেদন নিয়ে দলের সদস্য ও সুপারভাইজারের সাথে যোগাযোগে দক্ষ হতে হবে।

হুরিস এবং কোকোমেলন নিয়োগ বিজ্ঞপ্তিটির অফিসিয়াল নোটি

হুরিস এবং কোকোমেলন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
হুরিস এবং কোকোমেলন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বিডি জবসঃ ৩০ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২৫ ফেব্রুয়ারি ২০২৩

আবেদন করতেঃ এখানে ক্লিক করুন

আরো নতুন সার্কুলার দেখুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap