আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-IPDC Job Circular 2024

4.5/5 - (2 votes)

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবারো বিডি জবসে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বেসরকারি খাতে বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান। এটি বিভিন্ন সময় শূন্য পদ পূরণের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আমরা এই লেখাটিতে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। যেমন আবেদন করার নিয়মাবলী, আবেদন করার সময়সীমা, পদ সংখ্যা, অফিশিয়াল নোটিশ, আবেদন করার বয়স, বেতন স্কেল সহ নিয়োগ সংক্রান্ত সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডে চাকরিটি অন্যতম। এই প্রাইভেট চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ক্যারিয়ার গড়তে পারেন।

সকল নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার পূর্বে অবশ্যই আপনাকে অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে আবেদনটি সম্পন্ন করতে হবে। তাই আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার পূর্বে আপনাকে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ার জন্য বলা হইল। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

আরো দেখুন

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাআইপিডিসি ফাইন্যান্স লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২৭ এপ্রিল ২০২৪
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশ দেখুন
লোকসংখ্যাঅফিশিয়াল নোটিশ দেখুন
প্রকাশ সূত্রবিডি জবস
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০১ মে ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.ipdcbd.com

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%86%E0%A6%87%E0%A6%AA%E0%A6%BF%E0%A6%A1%E0%A6%BF%E0%A6%B8%E0%A6%BF%20%E0%A6%AB%E0%A6%BE%E0%A6%87%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%B8%20%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%9F%E0%A7%87%E0%A6%A1%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

প্রকাশের তারিখ : ২৭ এপ্রিল ২০২৪

আবেদনের শেষ তারিখ : ০১ মে ২০২৪

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আরো প্রকাশ হয়েছে

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি।

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান সকল প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন, আপনি চাইলে আরও দেখতে পারেন বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি। আর হ্যাঁ আপনি চাইলেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap