সাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

সাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনি কিসোস্যল আপলিমেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন। আপনি যদি লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়েন তাহলে। সোস্যল আপলিমেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তির সকল আপডেট তথ্যগুলো জানতে পারবেন। আর প্রতিনিয়ত সকল আপডেট চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন https://shadinjobs.com এই ওয়েবসাইটটি।

সোস্যল আপলিমেন্ট সোসাইটি ০৮ টি শূন্য পদে ৫৮ জনকে নিয়োগ দেবে। আপনারা আবেদনের পূর্বে নিচে থাকা অফিশিয়াল নোটিশ দেখুন আপনার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সাথে কোন পদের মিলে যাচ্ছে যে পদের মিলে যাচ্ছে সেই পদে চাকরির জন্য আবেদন করুন। আবেদনটি অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পূর্ণ করতে হবে।

আমরা প্রত্যেকটা জব সার্কুলার আপনাদের মাঝে সবার আগে পৌঁছে দেওয়ার চেষ্টা করে থাকি। আপনারা যাতে ঘরে বসেই হাতের মুঠোয় সকল চাকরির খবর পেতে পারেন সেজন্য আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আজ আমরা এই আর্টিকেলটিতে সোস্যল আপলিমেন্ট সোসাইটি নিয়োগ ২০২৪ সার্কুলারের সকল আপডেট তথ্যগুলি তুলে ধরেছি।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

সার সংক্ষেপ

সাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

প্রতিষ্ঠানের নামসোস্যল আপলিমেন্ট সোসাইটি (সাস)
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২৫ ফেব্রুয়ারি ২০২৪
পদ সংখ্যা০৮ টি
লোক সংখ্যা৫৮ জনজন
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৮, ০৯ মার্চ ২০২৪
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com

সাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B8%20%E0%A6%8F%E0%A6%A8%E0%A6%9C%E0%A6%BF%E0%A6%93%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র,বাংলাদেশ প্রতিদিন : ২৫ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শেষ তারিখ : ০৮, ০৯ মার্চ ২০২৪

আপনি আরো নতুন সার্কুলার দেখতে পারেন

আর্টিকেলটি সম্পূর্ণ ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনি আরো নিত্যনতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap