প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আপনি যদি প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ সার্কুলারটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আমরা বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। প্রধান উপদেষ্টার কার্যালয়ের সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুযোগ তৈরি করে দিয়েছে। আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। প্রধান উপদেষ্টার কার্যালয়নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আপনি চাইলে এই সার্কুলারটি থেকে প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, অফিশিয়াল নোটিস ডাউনলোড করতে পারবেন, অফিশিয়াল নোটিশ পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন, আবেদন করার লিংক পাবেন, আবেদন করার সময় সীমা সম্পর্কে জানতে পারবেন, বেতন স্কেল সম্পর্কে জানতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন ইত্যাদি।

চাকরি আজকাল সোনার হরিণ হলেও চাকরির খবর পেয়ে যাবেন আপনাদের হাতের মুঠোয়। সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির খবর আপডেট করে থাকে। আপডেট নতুন চাকরির খবর নোটিফিকেশন পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন।

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রধান উপদেষ্টার কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। আপনি জেনে আনন্দিত হবেন যে প্রধান উপদেষ্টার কার্যালয় ১৬ টি পদে মোট ৫২ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ১৭ অক্টোবর ২০২৪ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ১৭ নভেম্বর ২০২৪ ইং তারিখ বিকাল ১১.৫৯ টা পর্যন্ত

আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সেই বিষয়ে বিস্তারিত জানতে অফিশিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ুন। পদবিশেষে যোগ্যতা ও অভিজ্ঞতা ভিন্ন থাকতে হবে। নিচে থাকা অফিশিয়াল নোটিশ শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আজকে প্রকাশিত নতুন সার্কুলার দেখতে এখানে ক্লিক করুন

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাপ্রধান উপদেষ্টার কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৬ অক্টোবর ২০২৪
পদ সংখ্যা১৬ টি
লোক সংখ্যা৫২ জন
আবেদন করার মাধ্যমইমেজে দেখুন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক ইত্তেফাক
আবেদনের শুরুর তারিখ১৭ অক্টোবর ২০২৪
আবেদনের শেষ তারিখ১৭ নভেম্বর ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttps://cao.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%AC%E0%A7%87%E0%A6%AA%E0%A6%9C%E0%A6%BE%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA

সূত্র, দৈনিক ইত্তেফাক : ১৬ অক্টোবর ২০২৪

আবেদনের শেষ তারিখ : ১৭ নভেম্বর ২০২৪

আবেদনের লিংক : http://bepza.teletalk.com.bd

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ ২০২৪

আপনি চাইলে খুব সহজেই উপরে থাকা লিংক এর মাধ্যমে প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময়ই আপনাকে অবশ্যই খুব গুরুত্বসহকারে আবেদন ফরম পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদনের সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে।

লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর হ্যাঁ আপনি চাইলে এই সার্কুলারটি আপনার বন্ধুবান্ধব কাছে লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তো বা কারো বেকারত্ব জীবনটি সরকারি চাকরিরময় হয়ে উঠবে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap