নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Vat intelligence Job Circular 2024

1.7/5 - (6 votes)

নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Vat intelligence Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর মূল্য সংযোজন কর ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।

নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে বিভিন্ন সময়ে শূন্যপদ পূরণের লক্ষ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ আজ আবারো নতুন সার্কুলার প্রকাশ করেছে। নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর ০৪ টি পদে মোট ০৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। অনলাইনে আবেদন করা যাবে ১৫ জানুয়ারি ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ বিকাল ৪.০০ টা পর্যন্ত।

আমরা এই লেখাটিতে গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ সংক্রান্ত সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার পদ্ধতি, আবেদন করার নিয়মাবলী, অফিশিয়াল নোটিশ, আবেদন করার সময়সীমা, আবেদন করার বয়স, পদের নাম সমূহ ইত্যাদি সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে চাকরিটি অন্যতম।

তাই নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। আপনি চাইলে এই লেখা থেকে নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নিয়োগকর্তানিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৫ জানুয়ারি ২০২৩
পদ সংখ্যা০৪ টি
লোক সংখ্যা০৫ জন
প্রকাশ সূত্রদৈনিক ইত্তেফাক
শিক্ষাগত যোগ্যতানিচে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ১৫ জানুয়ারি ২০২৩
আবেদন করার শেষ তারিখ০৫ ফেব্রুয়ারি ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttp://vatintelligence.gov.bd/

নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক ইত্তেফাক : ২০ জানুয়ারি ২০২৩

নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক ইত্তেফাক : ০৫ জানুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১৫ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের লিংক : http://vataii.teletalk.com.bd

আরো দেখুন

Vat intelligence Job Circular 2024

সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরমটি পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। যারা নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে আবেদন করতে ইচ্ছুক তারা উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আর প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে আপডেট পেতে চোখ রাখুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটিতে। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব কাছের লোকদের সাথে শেয়ার করতে পারে নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap