নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (2 votes)

নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Nabil Group Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ৩১ আগস্ট ২০২৩ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক তাদের বিডি জবস ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে। আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর। নাবিল গ্রুপ আবারো শূন্য পদ সমূহ পূরণের জন্য জনবল নিয়োগ দেবে। আপনি যদি একজন নাবিল গ্রুপটির চাকরি প্রার্থী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানের মধ্যে নাবিল গ্রুপ অন্যতম। নাবিল গ্রুপটি কাজী শাহেদ আহমেদ প্রতিষ্ঠা করেন। এই গ্রুপটি ১৯৭৯ সালে ছোট আকারে শুরু হলেও বর্তমানে প্রতিষ্ঠানটির কর্মকর্তা – কর্মচারী আছে প্রায় ৫ হাজার। নাবিল গ্রুপ সম্পর্কে আপনি যদি আরও বিস্তারিত তথ্য দেখতে চান তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি দেখুন।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন জব সার্কুলার প্রকাশ করা মাত্রই আমরা সেই সার্কুলারটি আপনাদের মাঝে সবার আগে পৌঁছে দেওয়ার চেষ্টা করি। তাই প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন https://shadinjobs.com ওয়েবসাইটটি। আরো বিস্তারিত তথ্য নিচে দেখুন।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

সার সংক্ষেপ

নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি নাবিল গ্রুপটিতে চাকরি করতে আগ্রহী ? অথবা প্রাইভেট চাকরি করতে চান তাহলে নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার মাধ্যমে হয়তোবা আপনি একটি প্রাইভেট চাকরি পেতে পারেন। নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। আপনার মধ্যে যদি সেসব যোগ্যতা থাকে তাহলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেখুন।

নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কিছু তথ্য নিচে সংক্ষেপে টেবিল আকারে তুলে ধরা হয়েছে। আপন চাইলে অল্প সময়ে নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির তথ্যগুলি দেখেন নিতে পারেন। আর হ্যাঁ আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া অফিশিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিসিয়াল নোটিশে থাকা নির্দেশনা গুলি অনুসরণ করে আবেদনটি সম্পন্ন করতে হবে।

নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামনাবিল গ্রুপ
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ৩১ আগস্ট ২০২৩
পদ সংখ্যা০১+ টি
লোক সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১২ সেপ্টেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://nabilgroupbd.com
আবেদনের লিংকনিচে দেখুন

নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 1

সূত্র, বিডি জবস : ৩১ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১২ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আপডেট সার্কুলার দেখুন

Nabil Group Job Circular 2024

আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরী প্রার্থ হন তাহলে সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন shadinjobs.com এই ওয়েবসাইটি । আপনি চাইলে এই নাবিল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap